গঙ্গারামপুর আ.লীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ইউনিয়ন নেতাকর্মীদের অনাস্থা

0
15

শালিখা প্রতিনিধি

শালিখার গঙ্গারামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে ইউনিয়ন আওয়ামী লীগের, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা কর্মিরা ও ইউনিয়ন যুবলীগ, ছাত্রলীগের নেতা কর্মিরা আনাস্থ জ্ঞাপন করে একটি অভিযোগ দিয়েছেন। ১৩ জুলাই শালিখা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর এ অভিযোগ করা হয়।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ ফিরোজ হোসেন, সিনিয়র সহ সভাপতি আব্দুর ছাত্তার লস্কর, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান ডলার, ইউনিয়ন যুবলীগের সভাপতি তারিকুল ইসলাম, ছাত্রলীগের সভাপতি কুতুবুল আলম শানু, ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা আবু জাফর, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, সহ সভাপতি গৌতম শিকদার, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনিল সরকার, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক আমানোত হোসেন ও আবুল হোসেন, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মোহন আলী, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সাইফুজ্জামান ও হিমাংশু বিশ্বাস, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বাসুদেব সরকার ও আদম আলী, ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক গৌতম কুমার দে ও সাইদুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের নেতা আছাদুজ্জামান পাতা সহ প্রায় অর্ধশতাধীক নেতা কর্মিদের স্বাক্ষরিত অনাস্থা পত্রে জানাযায়।

পূর্নাঙ্গ কমিটি করার সময় কারোসাথে আলোচনা না করে স্বজন প্রীতি করে নিজের লোকদের কমিটিতি স্থান দেয়া।

উপজেলা আওয়ামী লীগ কতৃক ঘোষিত ১ নং সাংগঠনিক সম্পাদক কে বাদ দিয়ে অন্য জনকে সাংগঠনিক সম্পাদক করা।

আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মিদের সাথে অসদাচরণ করা। এম পির দেয়া অনুদানের টাকা তসরুপ করা।

এছাড়াও ইতি পূর্বে বিভিন্ন লোকের কাছ থেকে বিপুল পরিমান অর্থনিয়ে হারিয়ে যাওয়া নাটক করায় আওয়ামীলীগের ভাব মুর্তি নষ্ঠ হওয়ায় মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে অনাস্থা আনা হয়েছে।

এ ব্যপারে গঙ্গারামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শেখ ফিরোজ হোসেন বলেন, মোস্তাফিজুর রহমান সংগঠন পরিপন্থী কাজ করাই নেতা কর্মীরা অনাস্থা জ্ঞাপন করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here