উদ্ধার হওয়া লাশটি মহেশপুরের রাতুলের

0
43

বিশেষ প্রতিনিধি

যশোরের চৌগাছা উপজেলায় উদ্ধার হওয়া অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে। লাশটি ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার বাজিপোতা গ্রামের মহিউদ্দিনের ছেলে মাহমুদ হাসান রাতুলের। তার বয়স ১৭ বছর। সে এম.পি.বি মাধ্যমিক বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষার্থী ছিল। রাতুলের পিতা মহিউদ্দিন এম.পি.বি মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা এবং বর্তমান সভাপতি।

তার পিতা মহিউদ্দিন জানান, রোববার ১১ জুলাই সন্ধ্যার একটু আগে রাতুল বাড়ি থেকে বের হয়। এরপর রাত ৮ টার দিকে মোবাইল ফোনে তার সাথে সর্বশেষ কথা হয়। রাত গভীর হলেও সে যখন বাড়ি না ফেরে তখন তার মোবাইল ফোনে বারবার কল দিয়েও সেটা বন্ধ পাই।

পরবর্তীতে সোমবার (১২ জুলাই) রাত আটটার দিকে অজ্ঞাত একটি মোবাইল নম্বর থেকে আমাদের প্রতিবেশি একটি মেয়ের মোবাইল ফোনে অজ্ঞাত ব্যক্তি জানান, রাতুল এখন যশোরে আমার কাছে আছে, রাতুলকে ফোনটা দেন বললে অপর প্রান্ত থেকে ফোন কেটে দেয়। এরপর থেকে সেই ফোন নম্বরটি বন্ধ রয়েছে। রাতুলের পিতা মহিউদ্দিন আরো বলেন, সোমবার রাতে ফেসবুকে চৌগাছায় অজ্ঞাত পরিচয়ে লাশ উদ্ধার হয়েছে জানতে পেরে ছবি দেখে আমার ছেলের লাশ বলে শনাক্ত করি।

চৌগাছা থানার ওসি (তদন্ত) গোলাম কিবরিয়া বলেন, এটি একটি হত্যার ঘটনা তাতে কোন সন্দেহ নেই। তবে এ হত্যাকান্ড পেশাদার কোন খুনির কাজ না। আশাকরি দ্রুত এ হত্যাকান্ডের মোটিভ উদ্ধার হবে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here