মূর্তি চুরি যাওয়া মন্দির পরিদর্শনে ওসি গোলাম কবির

0
40

আশাশুনি প্রতিনিধি

আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নের কাপসন্ডা সার্বজনীন জগদ্ধাত্রী মন্দিরের তালা ভেঙ্গে কৃষ্ণ ও নারায়ণ ঠাকুরের দুটি মুর্তি চুরি যাওয়ার ঘটনাস্থান পরিদর্শন করেছেন, আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ গোলাম কবির।

পরিদর্শনকালে মন্দিরের সভাপতি সাংবাদিক কৃষ্ণমোহন ব্যানার্জী ও সাধারণ সম্পাদক মেধস ব্যানার্জী, পুরোহিত করুণা কান্ত ব্যানার্জী ও শিশু কন্যা ঋতু ব্যানার্জীসহ একাধিক ব্যক্তির সাথে ওসি গোলাম কবির কথা বলেন। তাদের বক্তব্য শোনা ও মন্দিরের অবস্থা পরিদর্শন শেষে ওসি গোলাম কবির বলেন, মন্দিরের মধ্যে থেকে মুর্তি চুরি করার মত দুঃসাহস কার আছে তা আমরা দেখতে চাই। দ্রুত চোরদেরকে চিহ্নিত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্দির এলাকায় কোন অপরিচিত লোক বা গভীর রাতে কোন লোক ঘোরাফেরা করতে দেখলে থানা পুলিশকে ফোনে জানানোর পরামর্শ দেন তিনি। পুরো এলাকা গোয়েন্দা নজর দারিতে রয়েছে বলে তিনি জানান। উল্লেখ্য, গত বৃহস্পতিবার সন্ধ্যায় মন্দিরে সন্ধ্যা প্রদীপ দেওয়ার সময় দেখতে পায় মন্দিরের তালা ভাঙ্গা এবং বিভিন্ন মুর্তির মধ্যে কৃষ্ণ ও নারায়ণ ঠাকুরের দুটি মুর্তি নেই। মুর্তি দু’টির একটি কষ্টি পাথরের ও অন্যটি পিতলের। যার আনুমানিক মুল্য লক্ষাধিক টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here