তিন সন্তানের জননীর আত্মহত্যা

0
10

শ্যামল দত্ত, চৌগাছা

যশোরের চৌগাছায় কল্পনা খাতুন (৩৮) নামে তিন সন্তানের জননী আত্মহত্যা করেছেন। তিনি ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার মান্দারবাড়িয়া গ্রামের নুরুল হকের স্ত্রী। তার বাবার বাড়ি চৌগাছা পৌরসভার ইছাপুর গ্রামে।

সোমবার ইদুর মারা গ্যাস ট্যাবলেট খাওয়ার পর চৌগাছা হাসপাতালে নেয়া হলে ওয়াশের পর তাকে ওয়ার্ডে নেয়া হলে তার মৃত্যু হয়।

কল্পনার ভাই চৌগাছার ইছাপুর গ্রামের সৈয়দ আলী জানান, তার বোন এরআগে দু’বার স্ট্রোক করেছিলেন। এছাড়াও তিনি শারিরিক ও মানসিকভাবে অসুস্থ ছিলেন। সোমবার সকাল ৮টা ২০ মিনিটের দিকে মোবাইল করে বোন আমাকে বলে ভাই, আমি বিষ খেয়ে ফেলেছি। তখনই আমি আমার ভাগ্নে আজিমকে ফোন করে বলি তোর মা বিষ খেয়েছে। দ্রুত হাসপাতালে নিয়ে আয়।’

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার (এসএসিএমও) মুহিবুল ইসলাম জানান, সকাল ৯টার দিকে তাকে হাসপাতালে আনা হয়। হাসপাতালে তাকে ওয়াশ করে ওয়ার্ডে বেডে দেয়ার পর ১১ টা ৪০ মিনিটে তিনি মারা যান। তিনি জানান ওয়াশের পর জরুরী বিভাগের মেডিকেল অফিসার ডা. উত্তম কুমার তাকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে রেফার্ড করেছিলেন। তবে রোগীর স্বজনরা যশোর না নিয়ে বন্ড দিয়ে চৌগাছা হাসাপাতালেই রাখেন।

চৌগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) নূর উন নবী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন কোন অভিযোগ না থাকায় পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই দাফন করার অনুমতি দেয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here