বসুন্দিয়া প্রেসক্লাবের কমিটি গঠন॥ আবু তাহের সভাপতি, মিজানুর সাধারণ সম্পাদক

0
16

বিশেষ প্রতিনিধি

যশোর সদর উপজেলার বসুন্দিয়া প্রেসক্লাবের নতুন কার্য্য নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। ১০ জুলাই শনিবার সংগঠনের নিজস্ব কার্যালয়ে আবু তাহের সভাপতি ও মিজানুর রহমান মিজানকে সাধারণ সম্পাদক করে আগামি দুই বছরের জন্য এই কমিটি গঠন করা হয়েছে।

কমিটিটির অন্যান্যরা হচ্ছে, দৈনিক নওয়াপাড়া’র বসুন্দিয়া প্রতিনিধি আবু তাহের সভাপতি, স্পনন্দন পত্রিকা বসুন্দিয়া প্রতিনিধি শেখ আব্দুল জব্বার সহসভাপতি, গ্রামের কাগজের ভ্রাম্যমান প্রতিনিধি ও অনলাইন দৈনিক চিত্রার পাড়’র স্টাফ রিপোর্টার মিজানুর রহমান মিজান সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষ আব্দুর রশিদ, দপ্তর সম্পাদক মিজানুর রহমান লিটন (দৈনিক যশোর), প্রচার সম্পাদক অমল কৃষ্ণ পালিত, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রাসেল হোসেন (দৈনিক লাল সবুজের দেশ), কার্য্যনির্বাহী সদস্য কামাল হোসেন (৭১ নিউজ ২৪ ডটকম), শামীম রেজা (দৈনিক স্পন্দন), সাঈদ ইবনে হানিফ (দৈনিক গ্রামের সংবাদ), শেখ গফ্ফার রহমান (দৈনিক সত্যপাঠ), হুমায়ুন কবির, আলী আযম (সাপ্তাহিক বজ্রকলম), এ্যাড. মুরাদ হোসেন এবং মাসুদুল হক।

জানা গেছে, গত ১০ জুলাই শনিবার বেলা ১১টায় প্রেসক্লাব বসুন্দিয়া কার্যালয়ে অনাড়ম্বর পরিবেশে সংগঠনের প্রধান উপদেষ্টা ও দৈনিক সমাজের কথা’র স্টাফ রিপোর্টার লাবুয়াল হক রিপনের উপস্থিতিতে ১৫ সদস্য বিশিষ্ট এই পূর্ণাঙ্গ কার্য্যনিবাহী কমিটি গঠন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here