নড়াইল জেলা পুলিশ ও পুলিশ নারী কল্যাণ সমিতির খাদ্য সহায়তা বিতরণ

0
15

নড়াইল প্রতিনিধি

করোনা সংক্রমণ প্রতিরোধে চলমান লকডাউনে ক্ষতিগ্রস্থ ২শত শ্রমজীবির মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেছে নড়াইল জেলা পুলিশ ও পুলিশ নারী কল্যাণ সমিতি।

শনিবার (১০ জুলাই) রাতে নড়াইল পুলিশ লাইনস স্কুল, জমিদার বাড়ি মন্দির চত্বর ও মুলিয়া বিট পুলিশিং কার্যালয় সহ বিভিন্ন এলাকায় এসব খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

খাদ্য সহায়তা বিতরণ করেন নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায় (পিপিএম বার), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানজিলা সিদ্দিকা, পুলিশ নারী কল্যাণ সমিতি নড়াইল জেলা শাখার সভাপতি রুনুু দে, সদর থানার ওসি শওকত কবির, ডিবি পুলিশের ওসি সুকান্ত সাহা, সদর থানার ওসি (অপারেশন) শিমুল দাস প্রমুখ। এসময় পুলিশের অন্যান্য কর্মকর্তারা ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পুলিশ নারী কল্যাণ সমিতি নড়াইল জেলা শাখার সভাপতি রুনুু দে বলেন, ‘ পুনাকের উদ্যোগে কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী এই সংক্রমণকালে অসহায় মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করে যাচ্ছি। আমরা বাড়ি বাড়ি গিয়ে অসহায় মানুষদের মাঝে খাদ্য সহায়তা পৌছে দিয়েছি। আগামীতেও আমাদের চেষ্টা অব্যাহত থাকবে। সবাই দোয়া ও আশীর্বাদ করবেন আমরা সবাই মিলে করোনাকালের এই সংকটময় সময় অতিক্রম করতে পারি।’

পুলিশ সুপার প্রবীর কুমার রায় (পিপিএম বার) বলেন, ‘বর্তমান সময় করোনা প্রকট আকার ধারণ করেছে। সারাদেশের মতো নড়াইল জেলায় লকডাউন চলছে। লকডাউনে সরকারী, বেসরকারী ও ব্যক্তি পর্যায়ে সহযোগিতা করে যাচ্ছে। দেশের এই দুর্দিনে আমরা শ্রমজীবি অসহায় ও দু:স্থ্য মানুষদের কিছুটা কষ্ট লাঘবের জন্য নড়াইল জেলা পুলিশ ও পুলিশ নারী কল্যাণ সমিতির উদ্যোগে চাল, ডাল, তেল সহ বেশ কিছু উপকরণ প্যাকেট করে দুইশত মানুষের মাঝে বিতরণ করেছি।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here