শুক্রবার যশোরে ১৪ জনের মৃত্যু, আক্রান্ত ৩শ’ ৮৮

0
39

মোকাদ্দেছুর রহমান রকি

যশোরে শুক্রবার সকাল থেকে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৩শ’ ৮৮ জনের সংক্রমন করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। একই সময়ে করোনায় ও করোনা উপসর্গ নিয়ে ১৪ জনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডাক্তার শেখ আবু শাহীন।

যশোর সিভিল সার্জন অফিসের তথ্য কর্মকর্তা ড. রেহেনেওয়াজ সাংবাদিকদের জানিয়েছেন, শুক্রবার সকাল থেকে গত ২৪ ঘণ্টায় যশোর জেলায় ১ হাজার ১শ’ ৩৬ জনের নমুনা পরীক্ষায় ৩শ’ ৮৮ জনের শরীরে সংক্রমন করোনা ভাইরাস শনাক্ত হয়। শনাক্তের হার প্রায় ৩৫ শতাংশ।

নতুন করে ১৪ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৯ জন করোনা রোগী ছিলেন। বাকি ৫ জনের সংক্রমন করোনা ভাইরাসের উপসর্গ ছিল। বর্তমানে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ২শ’ ৪২জন করোনা উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন।

যশোর জেলায় শুক্রবার ৯ জুলাই পর্যন্ত ১৪ হাজার ৯শ’ ১০ জন সংক্রমন করোনা ভাইরাসে শনাক্ত হয়েছে। এ সময়ে সুস্থ্ হয়েছেন ৯ হাজার ৯৪ জন, সংক্রমন করোনা ভাইরাসে মারা গেছে ২শ’ ২জন। যশোর জেনারেল হাসপাতাল সূত্রে জানাগেছে, যশোর জেনারেল হাসপাতালে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ও করোনা উপসর্গে ১৪ জনের মৃত্যু হয়েছে।

যশোরে নতুন করে ৩শ’ ৮৮ জন শনাক্তের মধ্যে সদর উপজেলায় ২শ’ ৩৫ জন, কেশবপুর উপজেলায় ২০ জন, ঝিকরগাছায় ৩৬ জন, অভয়নগরে ৪৮ জন, মনিরামপুরে ১০ জন, বাঘারপাড়ায় ৬ জন,শার্শায় ১৮ জন ও চৌগাছা উপজেলায় ১৫ জন রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here