ডিবি’র পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজা উদ্ধার, আটক ৩

0
29

বিশেষ প্রতিনিধি

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ দু’টি স্থানে অভিযান চালিয়ে ২শ’ ৮০পিস ইয়াবা ও আধা কেজি গাঁজা উদ্ধার করেছে। এ সময় ৩জনকে ইয়াবা বেচাকেনার অভিযোগে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতে সোপর্দ করেছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে, যশোর সদর উপজেলার শেখহাটি জামরুল তলার মিঞাবাড়ী মোড়ের মৃত হাশেম মোল্যার ছেলে আব্দুল গফুর মোল্যা, যশোর শহরের পুরাতন কসবা ঘোষপাড়ার বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন রাজুর ছেলে জুয়েল শেখ ও সদর উপজেলার বোলপুর গ্রামের নুর ইসলাম মৃধার ছেলে মেহেদী হাসান পান্নু।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ সূত্রে জানাগেছে, বুধবার সন্ধ্যারাতে গোপন সূত্রে খবর পেয়ে ডিবি’র একটি চৌকসদল সদর উপজেলার শেখহাটি জামরুলতলা মিঞাবাড়ী মোড়স্থ আনোয়ারের ওয়েল্ডিং ও চা দোকানের সামনে অভিযান চালিয়ে ইয়াবা বেচাকেনার অভিযোগে আব্দুল গফুরকে গ্রেফতার করে। পরে তার দখলে থাকা ২শ’ পিস ইয়াবা উদ্ধার করে।

অপরদিকে, ডিবি’র অপর একটি দল একই দিন দুপুর আড়াইটার সময় শহরতলী পালবাড়ী মোড়স্থ রাজু সুইটস এর মিষ্টি তৈরীর কারখানা (নির্মানাধীন) জনৈক শরিফুল ইসলাম বটুর ওজনদার এর জমির উপর টিনের ঘরের সামনে থেকে জুয়েল শেখকে ৮০ পিস ইয়াবা ও মেহেদী হাসান পান্নুকে একটি বাজার করার ব্যাগের মধ্যে ৫শ’ গ্রাম ওজনের গাঁজাসহ গ্রেফতার করে।

এ ব্যাপার কোতয়ালি মডেল থানায় বুধবার রাতে দু’টি মামলা করেন। বৃহস্পতিবার ডিবি’র তদন্তকারী কর্মকর্তারা গ্রেফতারকৃত তিনজনকে আদালতে সোপর্দ করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here