করোনাকালিন সরকারি সহায়তা পেলেন ৭শ ছোট যান চালক ও ক্ষুদ্র দোকানি

0
36

শ্যামল দত্ত, চৌগাছা

যশোরের চৌগাছার সুখপুকুরিয়া ও সিংহঝুলি ইউনিয়নের করোনায় ক্ষতিগ্রস্থ ৭শ ভ্যানসহ ছোট ছোট যানবাহন চালক ও ক্ষুদ্র দোকানিকে সরকারি অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলার সিংহঝুলি ইউনিয়ন পরিষদে ইউনিয়নের ২শ ভ্যান, ইজিবাইক ও ভটভটি চালকদের জনপ্রতি ৫শ টাকা করে সরকারি অর্থ সহায়তা দেয়া হয়। ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খলিল বাদলের সভাপতিত্বে ট্যাগ অফিসার উপজেলা মৎস্য কর্মকতা এসএম শাহ্জাহান সিরাজ, ইউপি সদস্য আব্দুস সামাদ, খন্দকার আসাদুল হক বাবুল, জামাল হোসেন, আতিয়ার রহমান, ফজের আলী, শহিদুল ইসলাম, শাওকাতুল ইসলাম রিপন, আব্দুর রশিদ মোমিনুল ইসলাম প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

একই দিন বেলা ১১টা থেকে উপজেলার সুখপুকুরিয়া ইউনিয়নের ৫শ ভ্যান, ইজিবাইক, ভটভটি চালক, সেলুন দোকানি, চা দোকানি ও ক্ষুদ্র বিভিন্ন দোকানিদের মধ্যে সরকারি সহায়তার ৫শ টাকা করে বিতরন করা হয়। এসময় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোতা মিয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন ইউনিয়নের ট্যাগ অফিসার উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার সঞ্জয় ঘোষাল, ইউপি সচিব ফরহাদ হোসেন, ইউপি সদস্য আজিজুর রহমান, আমিনুর রহমান, কামাল হোসেন, আতিয়ার রহমান, তারিক হাসান বাবুল, শিপন ব্যাপারি, শামছুল হক, সাইফুল ইসলাম, নজিবর রহমান, শিল্পি খাতুন, রহিমা বেগম, মাছুরা বেগম, সাবেক ইউপি সদস্য তরিকুল ইসলাম প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here