শালিখা উপজেলা বিএনপি করোনাকালীন হেল্প ডেক্স উদ্বোধন

0
36
smart

লক্ষ্মণ চন্দ্র মন্ডল, শালিখা

শালিখা উপজেলা বিএনপি ও এর অঙ্গসংগঠনের উদ্যোগে করোনাকালীন হেল্প ডেক্স উদ্বোধন করা হয়েছে। ৭ জুলাই (বুধবার) উপজেলা বিএনপির কার্যালয়ে উদ্ভোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপি’র আহবায়ক জনাব মুন্সী আনিসুর রহমান মিল্টন।

এ সময় উপস্থিত ছিলেন সদস্য সচিব মুন্সী মনিরুজ্জামান চকলেট, যুবদলের আহবায়ক সোহেল রানা, সদস্য সচিব মুন্সি নয়ন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ স¤পাদক সৈয়দ জাহিদুর রহমান, বিএনপি নেতা মাসুদ রানা, সাফায়েত হোসেন, তুহিন মুন্সি, শালিখা উপজেলা ছাত্রদলের আহবায়ক জনাব সজীব হোসেন, যুগ্ম আহবায়ক জনাব পাভেল মুন্সী, সদস্য ফিরোজ আহমেদ, জেলা ছাত্রদলের যুগ্ম স¤পাদক ফারদিন হাসান সুমন সহ উপজেলা বিএনপি’র বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় সভাপতি আনিসুর রহমান মিল্টন বলেন, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান ও কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান অ্যাড. নিতাই রায় চৌধুরীর নির্দেশনায় শালিখা উপজেলা বিএনপি’র পক্ষ থেকে করোনাকালীন আক্রান্ত রোগীদের সাহায্যের জন্য এ হেল্প ডেক্স খোলা হয়েছে। আক্রান্তদের জন্য একটি অক্সিজেন গ্যাস সিলিন্ডার, মাক্স, হ্যান্ড স্যানিটাইজার ও ঔষধপত্র প্রদান করা হবে। করোনাই আক্রান্ত সাহায্যের জন্য দল-মত নির্বিশেষে আমাদের হেল্প ডেক্স সর্বদায় আপনাদের পাশে থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here