বাঘারপাড়ায় ব্যাংক এশিয়ার গ্রাহকের টাকা আত্মসাত করার অভিযোগে ৭ প্রতারক আটক

0
77

বিশেষ প্রতিনিধি

যশোর বাঘারপাড়া উপজেলার ব্যাংক এশিয়া এজেন্ট শাখার এজেন্ট আনোয়ার জাহিদসহ তার ৭ সহযোগীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে, বাঘারপাড়ার হালদা গ্রামের মৃত. জিন্দার আলী মোল্যার ছেলে আনোয়ার জাহিদ, তার ভাই মাজেদ মোল্যা, আব্দুল আজিজ মোল্যা, মাগুরার শালিখা থানার ছয়ঘড়িয়া গ্রামের আবু বাক্কার কাজীর ছেলে মুশফিকুর রহমান ওরফে রতন, বেনাপোলের বানিয়াবহু গ্রামের আব্দুল হোসেনের ছেলে শাহিন হোসেন, মহিষাডাঙ্গা গ্রামের রজ্জত আলী, শিকড়ী গ্রামের রবিউল ইসলামের ছেলে ইমানুর হোসেন। এসময় ২৭ গ্রাহকের আমনতকারীর বই, নগদ ৩০হাজার টাকা ও প্রতারকের ৪টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

জানা গেছে, বাঘারপাড়া উপজেলার চতুরবাড়িয়া বাজারে ব্যাংক এশিয়া এজেন্ট শাখার এজেন্ট আনোয়ার জাহিদ ও তাহার সহযোগীরা ২০২০-২০২১ সালে ৩৪ জন গ্রাহকের আমানতের টাকা ব্যাংকে জমা না দিয়ে প্রতারণা পূর্বক আনুমানিক মোট ৪১ লাখ ৬শ’ আত্মসাৎ করে আত্মগোপন করে। এই ঘটনায় ব্যাংক এশিয়ার রিলেশনশিপ অফিসার লিকো আহম্মেদ বাঘারপাড়া থানায় মামলা করেন।

যশোর জেলা গোয়েন্দা শাখ (ডিবি) পুলিশ মামলার তদন্তর ভার পেয়ে গোপন সূত্রে খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে প্রতারক আনোয়ার জাহিদসহ তার সহযোগী মাজেদ মোল্যা, আজিজ মোল্যা, রতন ভারতে পালানোর সময় এবং তাদেরকে ভারতে পালানোর সহযোগিতার করার অভিযোগে শাহিন, রজ্জত আলী ও ইমানুর রহমানকে আটক করেছে। মামলার তদন্তকারী অফিসার যশোর ডিবির এসআই আরিফুল ইসলাম তাদেরকে জিজ্ঞাসাবাদ করার জন্য রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে সোপর্দ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here