চেয়ারম্যান বিপুলের খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত

0
39

সত্যপাঠ ডেস্ক

বৃষ্টির মধ্যেও যশোর সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুলের করোনায় ক্ষতিগ্রস্তদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। শহরে অব্যাহত রয়েছে বাড়ি বাড়ি সবজি পৌঁছে দেয়া ও রান্না করা খাবার বিতরণ কর্মসূচি।

যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের নির্দেশে তিনি নিয়মিত ক্ষতিগ্রস্তদের সহযোগিতা করছেন।

বুধবার তিনি উপজেলার লেবুতলা ইউনিয়নে তিন শতাধিক পরিবাককে চাল, ডাল, আলু, লবণ ও তেল দেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান আলীমুজ্জামান মিলন, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবু মুসা মধু, সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মাজহারুল ইসলাম মাজহার ও শহীদুজ্জামান শহীদ, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আবু সিদ্দিক, লেবুতলা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দাউদ হোসেন, দেয়াড়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক জাফর ইকবাল, লেবুতলা ইউনিয়ন যুবলীগের আহবায়ক জহুরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা ছবেদ আলী, পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রেযোয়ান হোসেন মিথুন, শহর মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি আব্দুল কাদের, সাধারণ সম্পাদক তছিকুর রহমান রাসেল, ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম শফিক প্রমুখ।

এছাড়া আগে থেকে চলা পৌর এলাকায় বাড়ি বাড়ি সবজি পৌঁছে দেয়া ও রান্না করা খাবার বিতরণ বুধবারও অব্যাহত ছিলো। এদিন পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর মোকছিমুল বারী অপু ও শফিকুল ইসলাম সোহাগ, ৪ নম্বর ওয়ার্ডে ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম শফিক, ৫ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর রাজিবুল আলম ও জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক আহসানুল করীম রহমান, ৭ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর শাহেদ হোসেন নয়ন, ৮ নম্বর ওয়ার্ডে জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সাংগঠনিক সম্পাদক ওবায়দুল ইসলাম রাকিব, ৯ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর অ্যাডভোকেট আসাদুজ্জামান বাবুল ও রেযোয়ান হোসেন মিথুন নেতাকর্মীদের সাথে নিয়ে বাড়ি বাড়ি সবজি পৌঁছে দেন। এছাড়া ৮ নম্বর ওয়ার্ডে বুধবার দুপুরে শতাধিক মানুষকে রান্না করা খাবার দেয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here