করোনা জনসচেতনতায় সড়কে মেয়র মাহমুদুল হাসান

0
17

মিজানুর রহমান, মণিরামপুর

করোনা সংক্রমণ রোধে সরকারি বিধি-নিষেধ মানাতে এবং জনসচেতনতা সৃষ্ঠি করতে রাস্তায় নেমেছেন মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান।

মঙ্গলবার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌর কাউন্সিলদের সাথে নিয়ে পৌরশহরের বিভিন্ন স্থানে জনসংযোগ করেন। এ সময় তিনি ব্যবসায়ী, পথচারীসহ নানা শ্রেণি পেশার মানুষের সাথে কথা বলেন। করোনার ভয়াবহতার চিত্র তুলে ধরে তাদেরকে বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হওয়ার অনুরোধ করেন। এদিন সকাল থেকে দুপুর পর্যন্ত পৌর শহরের প্রধান প্রধান সড়কে জনসংযোগসহ পুলিশি চেক পোস্ট পরিদর্শন করেন।

পৌরমেয়র কাজী মাহমুদুল হাসান-এর সাথে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগের আহ্বায়ক উত্তম চক্রবর্তী বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, প্যানেল মেয়র-৩ গীতারানী কুন্ডু, কাউন্সিলর মোহাম্মদ আজিম, বাবুলাল চৌধূরী, সুমন দাস, অনিমা মিত্র প্রমূখ।

করোনা পরিস্থিতি

এদিকে রিপোর্ট লেখা পর্যন্ত উপজেলায় প্রায় ১ হাজার ৮০০ জনের করোনা নমুনা পরীক্ষায় ২০৬ জন সনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার অনুপ কুমার বসু। এরমধ্যে ১৮ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। বাকিরা হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here