করোনা আক্রান্ত হয়ে সরকারি ফুলতলা মহিলা কলেজের প্রভাষক বাশারের ইন্তেকাল

0
52

মঈন উদ্দিন, ফুলতলা

সরকারি ফুলতলা মহিলা কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক আবুল বাশার (৪৮) করোনা আক্রান্ত হয়ে গতকাল বুধবার সকাল সাড়ে ১১ টায় খুলনার শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না……রাজেউন)। তিনি দীর্ঘদিন যাবত জটিল কিডনী রোগে ভুগছিলেন বলে জানা যায়। বুধবার আসর বাদ টোলনা গ্রামের তার নিজ বাড়িতে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

নামাজে জানাজা পরিচালনা করেন ধামালিয়া ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মাওঃ আবু জাফর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে যান।

নামাজে জানাজায় ও পরিবারের প্রতি সমবেদনা জানাতে তার বাড়িতে উপস্থিত হন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির খুলনা জেলা সাধারণ সম্পাদক কমরেড আনসার আলী মোল্যা, ফুলতলা প্রেসকাবের সভাপতি, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি ও বাজার বণিক কল্যাণ সোসাইটির সহ-সভাপতি এস এম মোস্তাফিজুর রহমান, সরকারি ফুলতলা মহিলা কলেজের অধ্যক্ষ সমীর কুমার ব্রহ্ম, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও জামিরা বাজার আসমোতিয়া কলেজিয়েট স্কুলের অধ্যক্ষ গাজী মারুফুল কবির, সহকারী অধ্যাপক গৌতম কুন্ডু, সহকারী অধ্যাপক জাহাঙ্গীর আলম, সহকারী অধ্যাপক হাবিবুর রহমান, সহকারী অধ্যাপক শেখ নজরুল ইসলাম, ইউআরসি ইন্সট্রাকটর কামরুজ্জামান, যুবলীগ নেতা মোল্যা রবিউল ইসলাম, জাহাঙ্গীর হাবিব টাইফুন, ক্রীড়া শিক্ষক এ এম মুরাদ হোসাইন প্রমুখ।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি প্রদান করেছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ফুলতলা থানার নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here