জনদূর্ভোগ, কাচা রাস্তার বেহাল দশা, পাকা সড়ক চাই এলাকাবাসী

0
46

সহিদুল ইসলাম, মধুখালী

ফরিদপুরের মধুখালী উপজেলার কোড়কদি ইউনিয়নের পাচ কোড়কদি গ্রামের শ্রীবাস মাস্টারের বাড়ী হইতে পশ্চিমপাড়া আ. রহমান মোল্যার বাড়ী পর্যন্ত এই কাচা রাস্তা দিয়ে মানুষের পথচলা চলে চরম দূর্ভোগ।

বৃষ্টি হলেই এই পথ দিয়ে যাতাযাত করার সময় মানুষের চোখের জল চলে আসে, কস্টের সীমা থাকে না। এই গ্রামের মানুষ বেশীর ভাগ কৃষির উপর নির্ভরশীল। কৃষি উৎপাদিত ফসল এই রাস্তা দিয়ে বৃস্টির দিনে ভ্যানে নেওয়া যায় না এমনকি মাথায় করে নিতে জীবনের সাথে সংগ্রাম করে নিতে হয় শুধু জীবনের প্রয়োজনের জন্য।

তাছাড়া স্কুল চলাকালীন সময়ে ছাত্র-ছাত্রীর সীমাহীন কস্ট এবং ডাক্তার ও হাসপাতালে রোগী নেওয়ার সময় এই গ্রামের মানুষের চরম দুর দিন ও দুঃখের সীমা থাকে না এই কাচা রাস্তার জন্য।

এই ব্যপারে এই ওয়ার্ডে ইউপি সদস্য আবুল কাশেম মোল্যা বলেন, এই গ্রামের মানুষের প্রানের একটি দাবী পাচ কোড়কদি গ্রামের শ্রীবাস মাস্টারের বাড়ী হইতে পশ্চিমপাড়া আ. রহমান মোল্যার বাড়ী পর্যন্ত এই ২ কিঃ মিঃ কাচা রাস্তা কোড়কদি পাকা রাস্তার সাথে পাকা করে দিলে এই এলাকার মানুষের সরকারের কাছে চরম পাওয়া।

নাম প্রকাশে অনিচ্ছুক ঐ গ্রামের একজন বলেন, আমাদের মাননীয় সাবেক সংসদ সদস্য আ. রহমান চলমান সংসদ সদস্য থাকলে আমাদের এই রাস্তা এত দিন অন্যান্য রাস্তার মত পাকা হয়ে যেত। তাই এই গ্রামের মানুষের চেয়ারম্যান মুকুল হোসেন রিক্ত এর নিকট প্রানের দাবী গ্রামবাসীর চরম দূর্ভোগের কথা চিন্তা করে আমাদের মাননীয় সংসদ সদস্য মনজুর হোসেন বুলবুল সহ আমাদের উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলামের মাধ্যমে আমাদের এই কাচা রাস্তাটি অচিরেই পাকা করনের ব্যবস্থা করতে একান্ত মর্জি হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here