আর্জেন্টিনা-কলম্বিয়ার ম্যাচ কখন, কীভাবে দেখবেন

0
47

স্পোর্টস ডেস্ক

কোপা আমেরিকার দ্বিতীয় সেমি-ফাইনালে কলম্বিয়ার মুখোমুখি হতে যাচ্ছে আর্জেন্টিনা। বুধবার (৭ জুলাই) বাংলাদেশ সময় সকাল ৭টায় মানে গরনিঞ্চা ব্রাসিলিয়ায় ম্যাচটি শুরু হবে। বাংলাদেশ থেকে সরাসরি খেলাটি দেখা যাবে ভারতীয় চ্যানেল সনি নেটওয়ার্কে। প্রথম সেমি-ফাইনালে পেরুকে হারিয়ে টানা দ্বিতীয়বারের মতো ফাইনালে উঠেছে ব্রাজিল। এই ম্যাচে জয়ী দলের বিপক্ষে আগামী শনিবার সকাল ৬টায় মুখোমুখি হবে সেলেসাওরা।

কোপায় এই নিয়ে টানা চারবার সেমি-ফাইনালে উঠেছে আর্জেন্টিনা। সবশেষ আসরে ব্রাজিলের সঙ্গে হেরে বিদায় নিয়েছিল আলবেসেলেস্তারা। চলতি আসরে কলম্বিয়াকে হারাতে পারলেই ২৮ বছরের শিরোপা খরা কাটিয়ে উঠার সুযোগ থাকবে লিওনেল মেসিদের সামনে। অন্যদিকে মেসিদের হারাতে পারলেই ২০ বছর পর শিরোপা জয়ের সম্ভাবনা থাকবে কলম্বিয়ার সামনে।

কোপায় দারুণ ছন্দে আর্জেন্টিনা। পিছিয়ে নেই কলম্বিয়াও। কোয়ার্টার-ফাইনালে টাইব্রেকারে উরুগুয়েকে হারিয়েছে তারা। তবে দু’দলের মধ্যকার লড়াই বেশ এগিয়ে আর্জেন্টিনা। ৪০ ম্যাচের মধ্যে ২৩টিতে জিতেছে ১৪ বারের শিরোপাধারীরা, কলম্বিয়ার জয় ৯টি এবং ড্র হয়েছে আটটি। চলতি বছরের শুরুতে সর্বশেষ মুখোমুখি হয়েছিল দুই দল। সেখানে ২-২ গোলে ড্র করে তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here