যশোরে মোটর সাইকেল চুরি মামলার সাথে জড়িত সন্দেহে যুবক গ্রেফতার

0
32

বিশেষ প্রতিনিধি

শহরতলী নীলগঞ্জ তাঁতীপাড়া এলাকার একটি বাসার সামনে গত ১০ জুন বিকেলে মোটর সাইকেল চুরি হওয়ার পর আলমগীর হোসেন নামক এক চোর আত্মগোপন করে এলাকায় ফিরে আসায় পুলিশ তাকে গ্রেফতার করেছে। সে সদর উপজেলার কামালপুর (সতীঘাটা) বর্তমানে নীলগঞ্জ সুপারী বাগান এলাকার মশিয়ার রহমানের ছেলে। সোমবার তাকে মামলার তদন্তকারী কর্মকর্তা আদালতে সোপর্দ করেছে। উক্ত চুরির ব্যাপারে সে জড়িত সন্দেহে তাকে রিমান্ডের আবেদনের কথা জানিয়েছে তদন্তকারী কর্মকর্তা।

মামলার তদন্তকারী কর্মকর্তা সদর পুলিশ ফাঁড়ির এসআই আল আমিন জানান, গত ১০ জুন বিকাল ৩ টায় নীলগঞ্জ তাঁতীপাড়া বাসা নং ২২২২ এর হাবিবুজ্জামানের ছেলে কামরান হোসেন তার ব্যবহৃত নিজ নামের হরনেট মোটর সাইকেল যার নং (যশোর ল-১২-৬৩৬৭) বাড়ির সামনে রেখে বাসার ভিতরে যাই। ৩৫ মিনিট পর বাসা হতে বাইরে আসলে দেখে তার রাখা মোটর সাইকেলটি নেই।

মামলার ঘটনার পূর্ব হতে উক্ত আসামী আলমগীর হোসেনসহ তার সহযোগীরা ঘটনাস্থলের আশপাশে সন্দেহজনকভাবে অবস্থান করে এবং পরবর্তীতে আত্মগোপন করে। ফলে উক্ত আসামী তাহার সহযোগীদের সহায়তায় কামরান হোসেনের মোটর সাইকেল চুরি করে মর্মে তথ্য পাওয়াা যাচ্ছে। সোমবার ৫ জুলাই ভোর ৬টায় আলমগীর হোসেনকে নীলগঞ্জ এলাকা হতে মামলার তদন্তকারী কর্মকর্তা গ্রেফতার করে।

উক্ত আলমগীর হোসেনের বিরুদ্ধে কোতয়ালি মডেল থানায় বিগত ২০১৬ সালের মে মাসে একটি দস্যুতা মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here