মণিরামপুরে ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা আহাদ আলীর ইন্তেকাল

0
62

মিজানুর রহমান, মণিরামপুর

মণিরামপুর উপজেলার ২নং কাশিমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সহসভাপতি জি এম আহাদ আলী ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহী—রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭২ বছর। এ সময় তিনি স্ত্রী, এক ছেলে এক মেয়েসহ অসংখ্যা গুনগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে পড়েছে।

মরহুমের পারিবারিক সূত্রে জানাগেছে, তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন জটিল ও কঠিন রোগে আক্রান্ত হয়ে ভুগছিলেন। এছাড়াও গত শুক্রবার তিনি সড়ক দূর্ঘটনায় আহত হয়ে বাড়িতে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় তিনি নিজ বাসভবনে রোববার দুপুর সাড়ে ১২টার দিকে ইন্তেকাল করেন। রোববার বিকেল ৬টার সময় নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

বর্ষিয়ান এ নেতা এবং মেয়ারম্যানের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শোকাবহ পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজমা খানম, ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার। জেলা বিএনপি নেতা আলহাজ্ব মোঃ মুছা, মণিরামপুর উপজেলা বিএনপির সভাপতি এ্যাড. শহীদ মোঃ ইকবাল হোসেন, সহসভাপতি ডাঃ আলতাফ হোসেন, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মফিজুর রহমান মফিজ, সাংগঠনিক সম্পাদক এ্যাড. মকবুল হোসেন, পৌর বিএনপির সভাপতি খায়রুল ইসলাম, সাধারন সম্পাদক আব্দুল হাই, যুগ্ম সম্পাদক সন্তোষ স্বর, বিএনপি নেতা জাহাঙ্গীর হোসেন, উপজেলা যুবদলের সাবেক সভাপতি ও বিএনপির যুববিষয়ক সম্পাদক আসাদুজ্জামান মিন্টু, সাধারন সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান নিস্তার ফারুক, যুবদলের আহ্বায়ক প্রার্থী শফিয়ার রহমান, মোতাহারুল ইসলাম রিয়াদ, মিজানুর রহমান প্রমুখ।

উল্লেখ্য, চেয়ারম্যান আহাদ আলী কাশিমনগর ইউনিয়ন থেকে দুইবার চেয়ারম্যান নির্বাচিত হন। এছাড়া তিনি মণিরামপুর উপজেলা বিএনপির সহসভাপতি হিসেবে প্রায় ২০ বছর দায়িত্ব পালন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here