তালায় কোভিড-১৯ রেসপন্স টিমের উদ্যোগে অক্সিজেন পরিসেবা কার্যক্রমের উদ্বোধন

0
36

মজুমদার বাপ্পী, তালা

তালা উপজেলায় অক্সিজেন পরিসেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। কোভিড-১৯ রেসপন্স টিমের উদ্যোগে এবং সাতক্ষীরা অক্সিজেন ফাউন্ডেশনের কারিগরি সহায়তায় রবিবার (৪ জুলাই) দুপুর ১ টায় তালা উপজেলা পরিষদ মিলনায়তনে এ উদ্বোধন ঘোষণা করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তারিফ-উল-হাসান।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলন তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলন তালা থানা ওসি মোঃ মেহেদী রাসেল, শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এনামুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, তালা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলু এবং উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ সাদী। অনুষ্ঠানে তালার বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিবৃন্দ উপস্থিত থেকে মহতী এ কার্যক্রম একসঙ্গে পরিচালনা করার প্রত্যয় ব্যক্ত করেন। বিশেষভাবে বেসরকারি সংস্থা উত্তরণ এ কার্যক্রমে অংশীদার হয়ে ১০ টি অক্সিজেন সিলেন্ডার দেয়ার প্রতিশ্রুতি দেন। উক্ত অনুষ্ঠানে তালা ব্লাড ব্যাংক, খেশরা ব্লাড ফাউন্ডেশন, সহানুভূতি তালা, আলোকিত চরগ্রামসহ বেশ কয়েকটি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তারিফ-উল-হাসান বলেন,‘আমি চেষ্টা করছি তালা উপজেলায় করোনা নিয়ন্ত্রণে সর্বোচ্চ কাজ করার। স্বেচ্ছাসেবকদের কাজ করতে যাতে অসুবিধা না হয় সে লক্ষ্যে তাদেরকে আইডি কার্ড বা পোশাকের ব্যবস্থা গ্রহনের উদ্যোগ নিয়েছি। বিশেষ করে করোনায় সার্বিকভাবে সহায়তা করার জন্য ১০ লক্ষ টাকা বরাদ্দের চেষ্টা করছি।” এ সময় তিনি সাধারন মানুষের মাঝে সচেতনা বাড়ানোর জন্য মসজিদের ইমাম, স্বেচ্ছাসেবক এবং জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here