আশাশুনির খাজরা ইউনাইটেড হাইস্কুলে মতবিনিময় সভা

0
17

আশাশুনি প্রতিনিধি

আশাশুনি উপজেলার খাজরা ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষক ও অভিভাবদের সাথে নব-গঠিত কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বেলা ১১টায় খাজরা ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের অফিস কক্ষে স্বাস্থ্যবিধি মেনে নব-গঠিত কমিটির সভাপতি ও খাজরা ইউপির চেয়ারম্যান প্রার্থী অহিদুল ইসলাম মোল্যার সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় অহিদুল মোল্যা বলেন, আমি আগামী ৬ মাসের জন্য অত্র বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হয়েছি। শিক্ষক ও অভিভাবকদের সাথে নিয়ে এ বিদ্যালয়ের লেখাপড়ার উন্নয়নসহ অবকাঠামোগত সার্বিক উন্নয়নে কাজ করে যেতে চাই।

এসময় তিনি তাকে অত্র বিদ্যালয়ের সভাপতি হিসাবে মনোনীত করায় জননেত্রী শেখ হাসিনা, সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডাঃ আ ফ ম রুহুল হক এমপি, আশাশুনি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবিএম মোস্তাকিম, সাধারন সম্পাদক শম্ভুজিত মন্ডলসহ শিক্ষক ও অভিভাবকদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

সিনিয়র শিক্ষক গণেশ চন্দ্র বৈদ্য এর সঞ্চালনায় এসময় সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা রুহুল কুদ্দুস মোল্যা, কমিটির সদস্য সচিব প্রধান শিক্ষক জিএম সাইদার রহমান, সহকারী প্রধান শিক্ষক মহিউদ্দীন, নব-গঠিত কমিটির সদস্য সহকারী শিক্ষক বিষ্ণুপদ গাইন, অভিভাবক সদস্য জাকির হোসেন, সমাজসেবক হারুন অর রশিদ, সিনিয়র শিক্ষক লিপিকা সুলতানা, অজিত কুমার বাছাড়, সহকারী শিক্ষক শরিফা নাসরীন, মফিজুর রহমান, মশিউর রহমান, প্রতীমা রাণী, বিষ্ণুপদ মন্ডলসহ কর্মচারীবৃন্দ, ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, গন্যমান্য ব্যক্তিবর্গ এবং অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here