শনিবার মণিরামপুরে করোনায় আক্রান্ত এবং উপসর্গ নিয়ে পাঁচ নারীসহ ৯ জনের মৃত্যু

0
14

মণিরামপুর প্রতিনিধি

মণিরামপুরে মৃত্যু ও আক্রান্তের হার বৃদ্ধির অংশ হিসেবে করোনায় আক্রান্ত হয়ে এবং উপসর্গে শনিবার হাসপাতালে ও বাড়ীতে পাঁচ নারীসহ আরো ৯ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

মৃত্যুবরণকারীরা হলেন, পৌর শহরের তাহেরপুর এলাকার মৃত আমিন উদ্দীনের স্ত্রী সুফিয়া বেগম (৫৫), উপজেলার চালুয়াহাটি এলাকার মাষ্টার আমীর আলী খাঁর স্ত্রী বিলকিস আরা বেগম (৬৮), দত্তকোনা গ্রামের মৃত রজব আলীর স্ত্রী রুপবান বেগম (৬০), ডুমুরখালী এলাকার লিয়াকত হোসেনের স্ত্রী কোহিনুর বেগম (৬০), খাটুরা এলাকার আবুল হোসেন (৭০), ডুমুরখালীর মফেজ উদ্দীন (৬৫), কাশিপুর গ্রামের মৃত রাশেদ বিশ্বাসের পুত্র রুহুল কুদ্দুস মন্টু (৫৪) ও রাজগঞ্জ পালপাড়া এলাকার কল্পনা ওরফে শান্তনা পাল (৪২) এবং পৌর এলাকার মোহনপুর গ্রামের নজরুল ইসলাম (৫৫)।

করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারীদের মধ্যে সান্তনা পাল ও সুফিয়া বেগমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. অনুপ কুমার বসু। করোনা উপসর্গ নিয়ে বাকীদের মৃত্যুর বিষয় নিশ্চিত করেন স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসী।

এছাড়া, হাসপাতাল সূত্র জানায়, গত ২৪ ঘন্টায় ৩৫ জনের নমুনা পরীক্ষায় ২২ জনের করোনা পজেটিভ এসেছে। আক্রান্তদের মধ্যে ১৩ জন পুরুষ ও ৯ জন নারী। ৩ জনু শনিবার পর্যন্ত হাসপাতাল এবং বাসা-বাড়ীতে মোট চিকিৎসাধীন রয়েছেন ১৯০ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here