যশোরে মৈত্রী মানবিক সহায়ক কমিটির উদ্যোগে অক্সিজেন সিলিন্ডার সরবরাহ অব্যাহত

0
24

রোববার সকাল ১১টায় একটা ফোন আসে। হুশতলা থেকে জনৈক এক ডাক্তার জানান- তাদের বাড়ির ৫জন সদস্যই করোনায় আক্রান্ত। এবং তার মায়ের খুব শ্বাসকষ্ট শুরু হয়েছে। আপনারা আমাদের বাসায় একটি অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেয়ার জন্য অনুরোধ করেন। এসময় আমাদের ভলান্টিয়াররা মোটরসাইকেল যোগে উক্ত ডাক্তারের বাসাবাড়ি খুঁজে বের করে অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেন। আমাদের ভলান্টিয়ার্সরা তাদের বাড়ির অসুস্থ রোগীদের খোঁজখবর নেন এবং যে কোন সময় ফোন করলেই আমরা সহযোগিতা করবো- এই আশ্বাস দিয়ে আসেন।

এদিকে, মৈত্রী ভলান্টিয়ার্স আজ বিকেল ৪টা পর্যন্ত ১২ জন রোগীর জন্য অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করেছে। এর ভেতর ভলান্টিয়ার্স টিম ৮টি অক্সিজেন সিলিন্ডার করোনা আক্রান্ত রোগীর বাসায় ও বাকি ৪টি রোগীর স্বজনরা আমাদের অফিস থেকে সংগ্রহ করে নিয়ে যায়। এছাড়া আমাদের সংগ্রহ না থাকার কারণে গত রাতে বিবর্তন থেকে ৩টি অক্সিজেন সিলিন্ডার সংগ্রহ করে রোগীদের দেয়া হয়।

আমরা পৌঁছে দিয়েছি বেজপাড়া বনানী রোড, হুশতলা, আর এন রোড, বেজপাড়া ছায়াবীথি রোড, ঘোপ, মোল্লাপাড়া ও ষষ্টিতলাপাড়া এবং অফিস থেকে সংগ্রহ করেছেন চুড়িপট্টি, রূপদিয়ার নরেন্দ্রপুর, বেজপাড়া ও ষষ্টিতলাপাড়া থেকে।

প্রেস বিজ্ঞপ্তি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here