ঝিকরগাছায় কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন

0
47

আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা

যশোরের ঝিকরগাছায় উপজেলা নির্বাহী কার্যালয়, উপজেলা ভূমি কমিশনারের কার্যালয়, থানা পুলিশ ও বাংলাদেশ সেনাবাহিনীর সমন্বয়ে করোনা ভাইরাস মোকাবেলায় কঠোর মহড়া নিয়ে কাজ করে চলেছেন।

কখনো পৌরসদরের বাজারে বা কখনো উপজেলার শেষ প্রান্তের ইউনিয়নের মোড়ের থাকা মানুষদের সচেতনতা বৃদ্ধি করতে বিনামূল্যে মাস্ক বিতরণ, মাস্ক ব্যবহার না করায় আইনের আওতায় জরিমানার শাসন, বাজারে জনসাধারণের ভিড় এড়াতে ও মানুষের মধ্যে সমাজিক নিরাপত্তা নিশ্চিত করতে রাত দিন কাজ করে চলেছে।

শনিবার সকালে ঝিকরগাছা উপজেলার চৌকস নির্বাহী অফিসার মাহবুবুল হক’র নেতৃত্বে সহকারী কমিশনার (ভূমি) ডা. কাজী নাজিব হাসান’র সার্বিক সহযোগীতায় ও থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক, পুলিশ পরিদর্শক (তদন্ত) মেজবাহ উদ্দিন আহমেদ, বাংলাদেশ সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার মাসুদ, ওয়ারেন্ট অফিসার ফেরদৌস’র বাস্তবায়নে চলে কঠোর মহড়া।

উপজেলার নির্বাহী অফিসার মাহবুবুল হক বলেন, উপজেলায় কঠোর বিধিনিষেধ বাস্তবায়নের মাঠ পর্যায়ে কাজ করছে উপজেলা প্রশাসন। আসুন আমরা সবাই মিলে নিজেকে, পরিবারকে ও দেশবাসীকে সুস্থ্য রাখতে ও সরকারের মহৎ উদ্দেশ্যে সফল করতে সবাই সচেতন হউন, ঘরে থাকুন, সরকারি বিধি-নিষেধ মেনে চলুন। আর দেখতে চাই না আমরা মৃত্যুর মিছিল, আর চাই না কোন বুক ভাঙ্গা কান্না, স্বামী-স্ত্রী, সন্তান ও স্বজন হারানোর বেদনা। দয়া করে ঘরে থাকুন। আপনাদের সুস্থ্য রাখতে আমরা সর্বদা নিয়োজিত আছে উপজেলা প্রশাসন। উপজেলা প্রশাসনের সঙ্গে থাকুন, প্লিজ অযথা বাইরে বের হবেন না। ঘরে থাকুন, সুস্থ থাকুন। একটু ধৈর্য্য ধরুন, আমরা নিশ্চয়ই পারবো এই মহামারী করোনা ভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণ করতে। বীর বাঙালি কখনও হেরে যাবার নয়। নিশ্চয়ই আল্লাহ আমাদের সহায় আছেন। সবাই ভাল থাকুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here