গৃহবধুর রহস্যজনক মৃত্যু নিয়ে গুঞ্জন, স্বামী পলাতক

0
47

বিশেষ প্রতিনিধি

যশোর সদরের নরেন্দ্রপুর ইউনিয়নের চাউলিয়া মধ্যপাড়া থেকে এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধু মুর্শিদা মীম ওই এলাকার জাহিদ হোসেন মানিকের স্ত্রী। তবে, ঘটনার পর স্বামী মানিক গা ঢাকা দিয়েছেন। এদিকে এ বিষেয় দু’পক্ষ পরস্পর বিরোধী বক্তব্য জানিয়েছেন।

মানিকের পরিবারের দাবি, পারিবারিক কলহের জেরে মীম বৃহস্পতিবার দিবাগত রাতে ঘরের আড়ার সাথে গলায় উড়না পেচিয়ে আত্মহত্যা করেছে। পরে লাশ নামিয়ে পুলিশকে খবর দেয়া হয়।

এ দিকে, মীমের পরিবারের দাবি, মানিক ও মানিকের পরিবার মীমকে বিভিন্ন সময় অত্যাচার করতো। মারপিট করার ঘটনা তাদেরকে জানাতেন মীম। মীম আত্মহত্যা করেনি। মানিক ও তার পরিবারের সদস্যরা মীমকে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করছে।

এ বিষয়ে নরেন্দ্রপুর ফাঁড়ি ইনচার্জ এসআই সুপ্রভাত মন্ডল বলেন, খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, দুই পক্ষই পরস্পর বিরোধি বক্তব্য দিচ্ছে। স্বামী মানিককে খুঁজে পাওয়া যাচ্ছেনা। এ বিষয়ে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম সাংবাদিকদের বলেন, হত্যা না আত্মহত্যা সেটা এখনই বলা যাচ্ছে না। ময়না তদন্তের পর বিষয়টি স্পষ্ট হবে। তবে, বিষয়টি নিয়ে পুলিশের তদন্ত চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here