কৃষকের মোটর চুরি করে পালানোর সময় চোর চক্রের হোতা আটক

0
39

মণিরামপুর প্রতিনিধি

মণিরামপুরে কৃষকের মাঠে বোরিং করা সেচপাম্প মোটর চুরি করে পালানোর সময় গভীর রাতে নৈশ প্রহরীরা মোটরসহ নাজিম (২৮) নামে চোর চক্রের এক হোতাকে আটক করে পুলিশে দিয়েছে। তবে, চোরাই মোটর মালামাল বহনকারী ভাড়ায় মোটরসাইকেল চালক আব্দুল মজিদ নামে নাজিমের এক সহযোগী পালিয়ে গেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে পৌর শহরের রাজগঞ্জ মোড়ে নৈশ প্রহরীদের ডিউটি চলছিল। ওই স্থান দিয়ে দুই ব্যক্তি মোটরসাইকেলে যাওয়ার সময় সন্দেহ হলে নৈশ প্রহরীরা তাদেরকে থামতে বলেন। কিন্ত তারা দ্রুত রাজগঞ্জ সড়ক দিয়ে পালানোর চেষ্টা করলে তাদেরকে তাড়িয়ে প্রায় দুই কিলোমিটার দূরে কাশিপুর মান্দারতলা নামক স্থান থেকে মোটরসহ নাজিমকে আটক করে। সে উপজেলার ইত্যা গ্রামের আবু বক্কার সিদ্দিকীর পুত্র।

এসময় ঘটনা বেগতিক দেখে চোরাই মালামালসহ আটক নাজিমকে ফেলে রেখে পালিয়ে যায় পৌর শহরের তাহেরপুর গ্রামীণ ব্যাংকের সামনে বসবাসরত ভাড়ায় মোটরসাইকেল চালক মজিদ। পরে খোঁজ নিয়ে জানাযায়, চোরের নিকট থেকে উদ্ধার হওয়া মোটর পৌর এলাকার মহাদেবপুর গ্রামের সুনীল পালের।

পালানোর সময় তাড়িয়ে মোটরসহ যুবক আটকের বিষয়টি নিশ্চিত করেন, নৈশ প্রহরীদের অফিস সহকারী আব্দুল আলীম ও নৈশ কমান্ডার ফিরোজ হোসেন।

পুলিশ জানায়, আটক নাজিম পৌর শহরের গাংড়া এলাকায় শশুরবাড়ীতে থেকে একটি চক্রের সাথে দীর্ঘদিন ধরে মজিদের মোটরসাইকেল ভাড়া করে উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে কৃষকদের সেচপাম্প মোটর চুরি করে আসছিল।

মণিরামপুর থানার এসআই সমেন কুমার জানান, উক্ত মোটর চুরির ঘটনায় আটক নাজিম ও পালিয়ে যাওয়া মজিদসহ অজ্ঞাতনামা চোরদের নামে মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here