কচুয়ায় এক কিশোরী ঝুলন্ত লাশ উদ্ধার, পরিবারের দাবি আত্মহত্যা

0
28

মুক্ত খান, রুপদিয়া

যশোর সদর উপজেলা কচুয়া ইউনিয়নে পুর্ণিমা নামে এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে নরেন্দ্রপুর পুলিশ। নিহত পুর্ণিমার (২০) ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের পালপাড়ার গৌরাঙ্গ পালের মেয়ে। তবে পরিবারের দাবি পারিবারিক কলহের জেরে পুর্ণিমা আত্মহত্যা করেছে। পরে লাশ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

এলাকাবাসি সূত্রে জানা গেছে, পুর্ণিমার বিয়ে হয়েছিল খুলনায়। মাস দু’য়েক আগে স্বামীর সাথে ছাড়াছাড়ি হয়ে যায়। ছাড়াছাড়ি হওয়ার পর পুর্ণিমার স্বামী যৌতুক নেয়া দুই লাখ টাকা ফিরিয়ে দেয়। উক্ত দুই লাখ টাকা পুর্ণিমা তার বাবা-মায়ের কাছে রেখে দেয়। কিন্তু পরবর্তীতে তার বাবা-মা উক্ত টাকা খরচ করে ফেলে। এই টাকা নিয়ে প্রায় বাবা-মার সাথে পুর্ণিমার গোলযোগ হত।

উক্ত টাকা ফেরত চাওয়া নিয়ে গত রাতে (শুক্রবার ২ জুলাই) তার বাবা-মা’র সাথে আবারও গোলযোগ হয়। এক পর্যায়ে তার বাবা-মা তাকে মারধর করে। এঘটনায় রাগে অভিমানে রাতেই গলাই ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সকালে উঠে পরিবারের লোকজন পুর্ণিমার ঝুলন্ত লাশ দেখতে পায়।

পূর্ণিমার দাদু নিরাপদ পাল বলেন, স্বামীর বাড়ি থেকে নিয়ে পর থেকে মেয়েটি অসুস্থ হয়ে পড়ে। হতাশাগ্রস্থ হয়ে আত্মহত্যা করেছে।

এ ব্যাপারে নরেন্দ্রপুর পুলিশ ক্যাম্পের আইসি সুপ্রভাত বলেন, আমরা সংবাদ শুনে এসেছি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠিয়েছি। ময়নাতদন্তের পর বোঝা যাবে কিভাবে তার মৃত্যু হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here