বেনাপোলে অক্সিজেন সেবায় এগিয়ে আসলেন গাজি ট্রান্সপোর্টের মালিক কবির উদ্দিন

0
37

আনিছুর রহমান, বেনাপোল

করোনা মহামারি প্রার্দুভাবে দেশ জুড়ে মানুষ আতঙ্ক হয়ে পড়েছে। সাধারন জনগন অর্থের জন্য পারছে না প্রাইভেট হাসাপাতাল সহ অন্যান্য চিকিৎসাকেন্দ্রে যেয়ে চিকিৎসা নিতে। এই আতঙ্কর বাইরে বেনাপোল এর জনগন ও নয়। এমন সময় মানব সেবায় নিয়োজিত বেনাপোলের বিশিষ্ট ট্রান্সপোর্ট ব্যবসায়ি কবির উদ্দিন গাজি এগিয়ে এসে ৩১ টি অক্স্রিজেন সিলিন্ডারের ব্যবস্থা করেছেন। তিনি বেনাপোল পৌর সভার অক্স্রিজেন ব্যাংকে দিয়েছেন ১০ টি অক্সিজেন সিলিন্ডার। ৫টি সিলিন্ডার দিয়েছেন ট্র্যান্সপোর্ট মালিক সমিতি অফিসে। এবং বাকি ১৬টি তিনি নিজের গাজি ট্রান্সপোর্ট অফিসে রেখেছেন। কারো প্রয়োজন হলে শুধু মাত্র ফোন করলে গন্তব্য পৌছে যাবে।

বেনাপোলের ছোটআচঁড়া মোড়ে গাজি ট্রান্সপোর্ট অফিসে কবির উদ্দিন গাজি বলেন, পত্র পত্রিকা মারফত খবরে জানা যাচ্ছে অক্সিজেনের অভাবে মানুষ মারা যাচ্ছে। আমি আমার বিবেকের তাড়নায় সাধ্যমত যতটুকু পারছি ততটুকু বেনাপোল পৌর বাসিদের সেবার জন্য নিয়ে এসেছি। এছাড়া ও যদি অন্য কোন কাজে সাহয্য করতে পারি আমি সেটুকু করার চেষ্টা করব।

এসময় তিনি সকল বিত্তবানদের অসহায় ঘর বন্দী মানুষের পাশে সাহায্যর হাত বাড়ানোর জন্য সকল বিত্তবানদের এগিয়ে আসার জন্য আহব্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here