ফুলতলায় গাভী ও বাছুর চুরি॥ থানায় মামলা, গ্রেফতার ১

0
126

মঈন উদ্দিন, ফুলতলা

ফুলতলা উপজেলার যুগ্নীপাশা গ্রামের মোস্তফা কামাল (৩৪) এর গাভী ও বাছুর চুরির ঘটনায় থানায় মামলা, আসামী সুমন শেখ গ্রেফতার।

থানার অফিসার ইনচার্জ মাহাতাব উদ্দিন জানান, গত মঙ্গলবার রাত সাড়ে ১২ টায় যুগ্নীপাশা গ্রামের মহির সরদারের পুত্র মোস্তফা কামাল তার বাড়ির গোয়ালে গাভী ও বাছুর দেখভাল শেষে ঘুমাতে যান। ভোর সাড়ে ৫ টায় তিনি ফজরের নামাজ শেষ করে এসে দেখেন গোয়াল ঘরে গরু নেই।

এদিকে সকাল সাড়ে ৭ টায় উপজেলার গাড়াখোলা মুক্তেশ্বরী রেলগেট এলাকায় জনগন গাভী ও বাছুরসহ খানজাহান আলী থানার মাত্তমডাঙ্গা গ্রামের আমজাদ শেখের পুত্র সুমন শেখ (২৫) কে আটক করে। ঘটনা জানতে পেয়ে মোস্তফা নিজে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশে খবর দেয়। পুলিশ চোর সুমন শেখকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় মোস্তফা কামাল বাদি হয়ে ৩ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ২/৩ জনকে আসামী করে ফুলতলা থানায় চুরি মামলা (নং- ২০, তারিখ- ৩০/০৬/২১ ইং) দায়ের করে। নাম উল্লেখকৃত অন্য আসামীরা হলো যুগ্নীপাশা গ্রামের মক্কেলের পুত্র রবি (১৯) ও একই গ্রামের আ. সামাদ ওরফে বাচ্চুর পুত্র তপু (২৮)। পুলিশ গ্রেফতাকৃত আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here