করোনায় যশোরে নতুন করে ১২ জনের মৃত্যু, আক্রান্ত ২৮১

0
29

মোকাদ্দেছুর রহমান রকি

যশোর জেলায় বুধবার সকাল ও তার পূর্ব থেকে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ২শ’ ৮১ জনের শরীরে সংক্রমন করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। একই সময়ে করোনা আক্রান্ত ও করোনা উপসর্গ নিয়ে ১২ জনের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আরএমও ড. আরিফ আহম্মেদ ও সিভিল সার্জন অফিসের তথ্য কর্মকর্তা ড. রেহেনেওয়াজ সাংবাদিকদের বুধবার সকালে জানিয়েছেন, গত ২৪ ঘণ্টায় জেলার ৬শ’ ৮৮ জনের নমুনা পরীা করে ২শ’ ৮১ জনের শরীরে সংক্রমন করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার প্রায় ৪৫ শতাংশ। নতুন করে ১২ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৩ জন করোনা রোগী ছিলেন। বাকি ৯ জনের উপসর্গে। বর্তমানে হাসপাতালে ভর্তি আছেন ১শ’ ৪৯ জন। এপর্যন্ত শনাক্ত হয়েছে ১২ হাজার ৩শ’ ৬৫ জন, সুস্থ্ হয়েছেন ৭ হাজার, ৪শ’ ৬৯জন। এ পর্যন্ত যশোর জেলায় মৃত্যুর কোলে ঢলে পড়েছেন ১৪৫ জন।

যশোরে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কাজী সায়েমুজ্জামান জানান, সংক্রমণ বেড়ে যাওয়ায় বিধি-নিষেধ এলাকা ভিত্তিক থেকে জেলায় সম্প্রসারণ করা হয়েছে। যা কার্যকর করতে প্রশাসন কঠোর অবস্থানে আছে। আজ বৃহস্পতিবার সকাল থেকে কঠোর লড ডাউন পালনের জন্য পদক্ষেপ গ্রহন করেছেন জেলা ও পুলিশ প্রশাসনের কর্মকর্তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here