গ্যাস ট্যাংকারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আহতের ঘটনায় চালকের বিরুদ্ধে মামলা

0
19

বিশেষ প্রতিনিধি

শহরের আরবপুর মোড়স্থ এলাকায় আব্দুস সালাম (৩২) নামে এক মোটর সাইকেল আরোহী গ্যাস ট্যাংকার গাড়ির ধাক্কায় গুরুতর আহতর ঘটনায় চালক গোলাম মোস্তফার বিরুদ্ধে কোতয়ালি মডেল থানায় মামলা হয়েছে। গোলাম মোস্তফা বগুড়া জেলার সদর উপজেলার বেলাইল গ্রামের আব্দুল হাকিমের ছেলে । ঝিনাইদ জেলার মহেশপুর উপজেলার কুল্লাহ গ্রামের আলী কদরের আবু তালেব বাদি হয়ে শনিবার ২৬ জুন কোতয়ালি মডেল থানায় মামলা করেন।

মামলায় আবু তালেব উল্লেখ করেন, আবু তালেব এর ছোট ভাই আব্দুস সালাম (৩২) গত ২৫ জুন সন্ধ্যা সোয়া ৭ টার পর মোটর সাইকেল যোগে যশোর থেকে বাড়িতে ফিরছিল। শহরের আরবপুর মোড় হতে ১শ’ দক্ষিনে জুম্মন এর মোটর সাইকেল গ্যারেজের সামনে পৌছালে পিছন থেকে দ্রুত ও বেপরোয়া গতিতে আসা ১৪ চাকা বিশিষ্ট গ্যাস ট্যাংকার (খুলনা মেট্টো-ঢ-৬১-০০২৬) নাম্বার আব্দুস সালামের ব্যবহৃত (ঢাকা মেট্টো হ-৪৩-৫২৫২) মোটর সাইকেলকে ধাক্কা মারলে আব্দুস সালাম গুরুতর আহত হয়।

স্থানীয় লোকজন উক্ত গ্যাস ট্যাংকারের চালক গোলাম মোস্তফাকে গ্রেফতার করে। গুরুতর আহত অবস্থায় আব্দুস সালামকে যশোর জেনারেল হাসপাতালে পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করেন। বর্তমানে আব্দুস সালাম উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রয়েছেন বলে বাদির কাছ থেকে জানাগেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here