কঠোর অবস্থানে যশোর বাঘারপাড়া প্রশাসন

0
5

বিশেষ প্রতিনিধি

করোনা সংক্রমণ সংক্রমণ প্রতিরোধে যশোরের বাঘারপাড়ায় চলছে কঠোর বিধিনিষেধ। সকাল ৮ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত কাঁচাবাজার ও ওষুধের দোকান ছাড়া সব দোকান বন্ধ রয়েছে। বিধি-নিষেধ মানাতে উপজেলা প্রশাসন ও পুলিশের ব্যাপক তৎপরতা লক্ষ্য করা গেছে।

বেলা ১২টার পর আইন অমান্য করে দোকানের সামনে অবস্থান করায় কয়েকজন ব্যবসায়ীকে থানায় নিয়ে যায় পুলিশ। এদিকে এদিন দুপুর পৌনে ৩টায় বাঘারপাড়ায় চলমান বিধিনিষেধ পর্যবেক্ষণ করতে কয়েকটি এলাকা পরিদর্শন করেন যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ার্দার।এ সময় তিনি এ উপজেলার সীমান্তবর্তী এলাকা যশোর- নড়াইল সড়কের ভাঙ্গুরায় অবস্থিত পুলিশ চেকপোস্ট পরিদর্শন করেন।একই সাথে জনসাধারণকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান পুলিশ সুপার।

এদিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রট ফারজানা জান্নাত এদিন বিভিন্ন এলাকা পরিদর্শন করেন।এ সময় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মাস্ক না পরায় ও স্বাস্থ্যবিধি না মেনে ওষুধ বিক্রি করার অপরাধে উপজেলা সদরের চৌরাস্তা মোড়স্থ শোভন ড্রাগ হাউসের মালিক নজরুল ইসলামকে ২৬৯ ধারায় ৫শ’ টাকা জরিমানা করেন।

এছাড়া চাড়াভিটা বাজারের এক ব্যবসায়ী ও মাস্ক না পরায় এক পথচারীকে যথাক্রমে ৫শ’ টাকা ও ২শ’ টাকা জরিমানা করেন এই কর্মকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here