আশাশুনিতে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

0
28

এম এম নুর আলম, আশাশুনি

আশাশুনি উপজেলার খাজরা ইউপি চেয়ারম্যান প্রার্থী অহিদুলের মান ক্ষুন্ন করার জন্য সংখ্যালঘু পরিবারের উপর হামলা ও দুর্নীতিবাজ প্রদীপের গ্রেফতারের দাবিতে ষড়যন্ত্রমূলক মানববন্ধন করা হয়েছে।

শনিবার সকালে ইউনিয়নের ফটিকখালি দিঘির পাড়ে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে স্থানীয়রা জানান, এটা একটি ষড়যন্ত্র, একজন চেয়ারম্যান প্রার্থীকে মান ক্ষুন্ন করার জন্য একটি কুচক্রী মহল এটা ষড়যন্ত্র করছে। এমন কি তারা স্থানীয় কিছু ব্যাক্তির প্ররোচনায় অন্যায় ভাবে এ মানব বন্ধন করেছে।

সারা বিশ্বে যখন মহামারি করোনা ভাইরাসের জন্য লকডাউন বা সরকারি বিভিন্ন প্রজ্ঞাপন জারি করা থাকলেও বা সামাজিক দুরত্ব বজায় রাখার নির্দেশনা আছে তার পরেও কোন কিছুর তোয়াক্কা না করে বিধি নিষেধ অমান্য করে তুয়ারডাঙ্গা, গদাইপুর থেকে মানুষ ভাড়া করে এনে ও এলাকার সহজ সরল গ্রামের বিভন্ন মহিলাদের ডেকে অন্যকে ফাঁসাতে ও চেয়ারম্যান প্রার্থী অহিদুল ইসলাম এর মান সম্মান খুন্ন করার জন্য এ মানববন্ধন নাম মাত্র আয়োজন করেন। শুধু তাইনা এলাকার প্রদীপ নামের সরকারি এক চাকরিজীবির সাথে কোন একটি বিষয় নিয়ে এলাকার বিধান চন্দ্র মন্ডলের সাথে মনোমালিন্য হয়। তারই পরিপেক্ষিতে ঘোলা পানিতে মাছ শিকার করার জন্য একটি পক্ষ মরিয়া হয়ে উঠেছে।

শুক্রবার এলাকার গন্যমান্য ব্যাক্তিরা এক শালিশে বসেন। সেখানে কোন মিমাংসা না হওয়ায় তারা ক্ষিপ্ত হয়ে এমন কর্মকান্ডসহ বিভিন্ন কু-কথা বা অশ্লিল আলোচনা করে চলেছে বলে নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার মানুষ এ প্রতিবেদক কে জানিয়েছেন।

এ ব্যাপারে প্রদীপ মন্ডলের কাছে জানতে চাইলে তিনি তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, তার প্রতিপক্ষরা এ মিথ্যা অপবাদ দিচ্ছে।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ গোলাম কবীর জানান, হামলার ঘটনায় বিধান চন্দ্র মন্ডল বাদি হয়ে শুক্রবার রাতে থানায় একটি এজাহার দায়ের করেছেন। জিজ্ঞাসাবাদের জন্য রবিউল নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here