ইয়াবা ও গাঁজা উদ্ধার, তিন মাদক বিক্রেতা আটক

0
18

বিশেষ প্রতিনিধি

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) সদর পুলিশ ফাঁড়ী ও নরেন্দ্রপুর পুলিশ ক্যাম্পের সদস্যরা আলাদা অভিযান চালিয়ে ৬০পিস ইয়াবা ও ১শ’ গ্রাম গাঁজা উদ্ধার করেছে। এসময় তিন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে, যশোর সদর উপজোর চাউলিয়া (রেলষ্টেশন পাড়া) বর্তমানে চাঁচড়া দারোগার মোড় নানা মৃত আব্দুর রহিমেরর বাড়ির আব্দুর রাজ্জাকের ছেলে হৃদয়, নরেন্দ্রপুর মহাজ্জেল পাড়ার মহাসিন আলীর ছেলে সোহাগ হোসেন ও যশোর শহরের পুরাতন কসবা ৪ নং ওয়ার্ড কাজীপাড়ার আলী হোসেনের ছেলে হাবিবুর রহমান। এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় মাদক আইনে আলাদা তিনটি মামলা হয়েছে।

সদর পুলিশ ফাঁড়ীর সদস্যরা বুধবার ২৩ জুন রাতে গোপন সূত্রে খবর পেয়ে শহরের মণিহার মোড় রোডস্থ টুংগীপাড়া এক্সপ্রেস এর সামনে অভিযান চালায়। এসময় সেখানে থাকা মাদক বিক্রেতা হাবিবুর রহমানকে গ্রেফতার করে। তার দখল হতে ১শ’ গ্রাম গাঁজা উদ্ধার করে।

অপরদিকে, নরেন্দ্রপুর পুলিশ ক্যাম্পের সদস্যরা একই রাতে নরেন্দ্রপুর বেলতলা তিনরাস্তার মোড়স্থ কামাল ষ্টোরের সামনে রুপদিয়া টু ঢাকুরিয়া পাকা রাস্তার উপর থেকে সোহাগ হোসেন নামে এক যুবককে গ্রেফতার করে। তার দখল হতে ১০পিস ইয়াবা উদ্ধার করে।

এছাড়া, জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের একটি টিম বুধবার সন্ধ্যায় শহরের চাঁচড়া মধ্যপাড়া গ্রামস্থ কলোনী মোড় সংলগ্ন জনৈক হেমায়েত বিশ্বাসের বসত বাড়ির সামনে অভিযান চালিয়ে হৃদয় নামে এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করে। এসময় তার দখলে থাকা ৫০পিস ইয়াবা উদ্ধার করে। হৃদয় গ্রেফতার হলেও তার সহযোগী সদর উপজেলার পতেঙ্গালী গ্রামের মৃত মোজাহার আলীর ছেলে আলী হোসেন দ্রুত পালিয়ে যায়। গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here