শীর্ষ সন্ত্রাসী আশকার গ্রেফতার

0
15

বাঘারপাড়া প্রতিনিধি

যশোরের বাঘারপাড়ার শীর্ষ সন্ত্রাসী আশকার আলী জোয়ার্দ্দারকে গ্রেফতার করেছে পুলিশ। খুন, ডাকাতি, নারী ও শিশু নির্যাতন মামলার ওয়ারেন্টভুক্ত আসামী ছিলেন তিনি। বুধবার তার বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আশকার আলী জোয়াদ্দার বাঘারপাড়ার রায়পুর ইউনিয়নের মৃত নুর আলী জোয়ার্দ্দারের ছেলে।

বাঘারপাড়া থানা পুলিশ সূত্রে জানা গেছে, আশকার নামে বাঘারপাড়া থানায় নারী ও শিশু নির্যাতন, দুইটি ডাকাতির প্রস্তুতি সংগঠন ও ঝিনাইদহের কালীগঞ্জ থানায় খুন ও মার্ডারের মামলায় ওয়ারেন্টভুক্ত আসামী ছিলেন। এছাড়া তার বিরুদ্ধে আরো একাধিক মামলা রয়েছে। দীর্ঘদিন পুলিশের চোখ ফাঁকি দিয়ে চলাফেরা করছিলেন তিনি। বুধবার সকালে রায়পুর পুলিশ ফাঁড়ির আইসি খালেদুর রহমানের নেতৃত্বে তার (আশকার) নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

বাঘারপাড়া থানার ওসি ফিরোজ উদ্দীন জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকাল ১০ টার দিকে শীর্ষ সন্ত্রাসী আশকারকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে বাঘারপাড়াসহ বিভিন্ন থানায় ১২ টি মামলা রয়েছে। একাধিক মামলায় জামিন না নেওয়ায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ছিল। বুধবার দুপুরেই তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here