চৌগাছা ভ্রাম্যমান আদালতে ৩ ব্যবসায়ীর জরিমানা

0
87

শ্যামল দত্ত, চৌগাছা

যশোরের চৌগাছায় লকডাউনের বিধিনিষেধ না মানায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তিন ব্যবসায়ীর নিকট থেকে জরিমানা আদায় করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রকৌশলী এনামুল হক এই আদালত পরিচালনা করেন। লকডাউন মানতে উব্ধুদ্ধ করনে প্রশাসনের অভিযানের সময়ে এই আদালত পরিচালনা করা হয়।

বুধবার বেলা সাড়ে এগারোটার দিকে শহরের সিটি প্লাজা মার্কেটে অভিযান চালিয়ে মেসার্স দিছার স্টোরের মালিক আলমগীর হোসেনের নিকট থেকে এক হাজার, একই মার্কেটের চৌগাছা বার্মিস ঘরের মালিক মাহিন উদ্দিন ইসলামের নিকট থেকে এক হাজার এবং আলীয়া মাদরাসা সড়কের নতুন মার্কেটের তেঘরী ছিট ভান্ডারের মালিক জাহাঙ্গীর আলমের নিকট থেকে এক হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার প্রকৌশলী এনামুল হক বলেন, অতিমারি করোনা সংক্রমন প্রতিরোধে কঠোর লকডাউন আরোপ করা হয়েছে। লকডাউন বাস্তবায়নে আমরা দৃড় প্রতিজ্ঞ। থানা পুলিশ ও জনপ্রতিনিধিদের সহযোগিতায় কঠোর লকডাউন বাস্তবায়নে আমরা কাজ করে চলেছি। তিনি বলেন, অধিকাংশ ব্যবসায়ীরা এই বিধি নিষেধ মেনে চললেও কিছু ব্যবসায়ী বিধিনিষেধ অমান্য করছেন। করোনা সংক্রমন প্রতিরোধে ও লকডাউন বাস্তবায়নে এমন তিনজন ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতে জরিমানা করা হয়েছে।

অভিযানকালে অন্যান্যের মধ্যে ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী, চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ ইসলমেরম নেতৃত্ব উপ-পরিদর্শক আতিকুল ইসলাম, বাচ্চু মিয়াসহ পুলিশ সদস্যরা ও আনছার ও গ্রামপুলিশবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here