যশোরে পিকআপের চাকায় পিষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু

0
20

বিশেষ প্রতিনিধি

যশোর-মাগুরা মহাসড়কের হাশিমপুর মনোহরপুর সংযোগস্থলের আকবর আলী ফিলিং স্টেশনের সামনে মঙ্গলবার ২২ জুন সকালে পিকআপের চাকায় পিষ্ট হয়ে এক ব্যক্তির (৫৫) মৃত্যু হযেছে। নিহতের মাথা বাদে দেহের অন্য অংশ থেতলে খন্ড খন্ড হওয়ায় তার পরিচয় পাওয়া যাযনি।

স্থানীয়রা জানান, মঙ্গলবার ২২ জুন সকাল ১১ টার দিকে যশোর মুখে বাই সাইকেলে ওই ব্যক্তি যাচ্ছিলেন। এমন সময় আকবর আলী ফিলিং স্টেশনের সামনে পৌছুলে একটি পিকআপভ্যান তাকে পিস্টে চলে যায়। এসময় তার মাথা বাদে দেহের অন্য অংশ খন্ড খন্ড হয়ে যায়। ওই ব্যক্তির মরদেহের পাশ থেকে তার বাইসাইকেল, কিছু আম, নারিকেল, কাঁচা সবজি, মিস্টি কুমড়া উদ্ধার করা হয়েছে। নিহত ব্যক্তি কোন আত্মীয় বাড়ি যাচ্ছিলেন বলে স্থানীয়রা ধারণা করেছেন। দুর্ঘটনার পর যশোর মাগুরা সড়কে যানজটের সৃষ্টি হয়।

এ ব্যাপারে ইছালী ক্যাম্পের এসআই মোকাররম হোসেন জানান, সকাল ১১ টার দিকে সেলফি মোড়ে টহলে যাচ্ছিলাম। এসময় সড়ক দুর্ঘটনায় সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই। লাশের উভয় পাশে যানজট নিরসনের কাজ করছি। হাইওয়ে পুলিশকে সংবাদকে সংবাদ দেয়া হয়েছে। নিহতের পরিচয় পাওয়া যায়নি।

বাবরোবাজার হাইওয়ে থানার ইনচার্জ শেখ মেজবাহ উদ্দিন জানান, নিহতের পরিচয় পাওয়া যায়নি। তবে ট্রাক বা কভার ভ্যানের চাকায় পিষ্ট হয়ে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here