তরুণলীগের সম্পাদকের দ্বারা ভাংড়ি ব্যবসায়ী আহত, থানায় মামলা

0
24

আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা

যশোরের ঝিকরগাছা উপজেলা তরুণলীগের সাধারণ সম্পাদক বিপ্লব কুমার ধরের দ্বারা ভাংড়ি ব্যবসায়ী রাজুন সরদার (৩৫) আহত হয়েছে। সে মিশ্রীদেয়াড়া গ্রামের আব্দুল মাজেদের ছেলে।

থানার এজাহার সূত্রে জানা যায়, সোমবার রাত সাড়ে ১০টার সময় কৃষ্ণনগর গ্রামের মৃত সুবাস মিস্ত্রী ধরের ছেলে উপজেলা তরুণলীগের সাধারণ সম্পাদক বিপ্লব কুমার ধর ভাংড়ি ব্যবসায়ী রাজুন সরদারকে কাটাখাল সংলগ্ন সুলতানের চায়ের দোকানে ফোনের মাধ্যমে ডাকে। সুলতানের চায়ের দোকানে যেতে দেরি হওয়ায় আসামী উপজেলা তরুণলীগের সাধারণ সম্পাদক বিপ্লব কুমার ধর ও তার সাথে থাকা আরো ৪/৫জন অজ্ঞাত লোক বাদি রাজুন সরদারকে গালিগালাজ ও মারপিঠ করে। একপর্যায়ে মাটি থেকে একটি ইট তুলে নিয়ে আসামীরা বাদির মাথা ও চোখে আঘাত ফাঁটা রক্তাক্ত জখম হয়।

এসময় বিবাদীরা বাদির প্যান্টের বাম পকেটে থাকা ভাংড়ী ব্যবসায়ের মূলধন নগদ ২০হাজার টাকা ছিনিয়ে নেয়। এবং বাদির প্যান্টের বাম পকেটে থাকা ১০হাজার টাকা দামের একটি মোবাইল ভেঙ্গে ফেলে। এছাড়াও আসামী বিবাদীকে বিভিন্ন সময় ভয়ভীতি ও খুন জখম করবে বলে হুমকি প্রদান করেন।

উপজেলা তরুণলীগের সাধারণ সম্পাদক বিপ্লব কুমার ধর বলেন, মারামারির বিষয় সত্য। তবে রাজুনের নিকট হতে আমার সমিতির মটরসাইকেল চাইছিলাম। সে দিতে দেরি করায় আমি তাকে বকছিলাম। কিন্তু সে আগে আমাকে মারতে গিয়ে ছিলো।

থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বলেন, আমার কাছে আজ (মঙ্গলবার) একটি এজাহার এসেছে। এজাহারের উপর তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here