আশাশুনিতে আন্তঃজেলা চোর চক্রের এক সদস্য আটক, ৩টি মোটর ভ্যান উদ্ধার

0
41

আশাশুনি প্রতিনিধি

আশাশুনিতে আন্তঃজেলা চোর চক্রের এক সক্রিয় সদস্যকে চোরাই মোটরভ্যানসহ হাতেনাতে আটক করা হয়েছে। পরে আটককৃত চোরের তথ্য অনুয়ায়ী আরও দুইটি চোরাই মোটরভ্যান উদ্ধার করা হয়।

রবিবার সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম (বার) এর দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সজিব খাঁন ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শামসুল হক এর তত্বাবধানে আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ গোলাম কবির এর নেতৃত্বে আশাশুনি থানার উত্তর গোদাড়া গ্রামের ইশারুল হাওলাদার এর ভ্যান চুরির ঘটনায় রুজুকৃত মামলা নং-১৬(৬)২০২১ এর প্রেক্ষিতে আশাশুনি থানার এসআই জাহাঙ্গীর সেলিম, এসআই ফকির জুয়েল রানা, এএসআই নাজিম উদ্দীন, এএসআই পূর্নানন্দ হরি ও সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে গোদাড়া গ্রামের হরমুজ ঢালী মোড় সংলগ্ন সাবেক মেম্বার মোস্তফা এর বাড়ীর পাশে পাঁকা রাস্তার উপর হতে পাটকেলঘাটা থানার কুমিরা গ্রামের সিরাজুল মোড়ল এর ছেলে চোর আনারুল মোড়ল (৩৮) কে চুরি যাওয়া মোটর ভ্যানসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। পরে গ্রেফতারকৃত আসামী এর তথ্যমতে পাটকেলঘাটা উপজেলার নোয়াকাটি গ্রামের মৃত মুনছুর সরদার এর ছেলে অপর চোর বাবু সরদার (৩৫) এর বাড়ীতে অভিযান পরিচালনা করে চুরি যাওয়া আরও ২টি মোটর ভ্যান উদ্ধার করা হয়।

আশাশুনি থানা অফিসার ইনচার্জ মোহাম্মাদ গোলাম কবির জানান, গ্রেফতারকৃত আসামীদের ৪ জনের একটি গ্রুপ আছে। তারা আন্তঃ জেলার চোর চক্রের সক্রিয় সদস্য। তারা নিজ থানার বাহিরে বিভিন্ন থানা এলাকাসহ আশাশুনি থানার বিভিন্ন এলাকা এবং বাজারে বিভিন্ন সময়ে ভ্যান চুরিসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ড করেছে। তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামী চুরির ঘটনা স্বীকার পূর্বক স্বেচ্ছায় বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করবেন বলে আমাদেরকে জানিয়েছেন। সে কারণে ন্যায় বিচারের স্বার্থে তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here