স্বামীর মোটরসাইকেলে শহরে পৌছানো হলো না শাম্মীর

0
21

শ্যামল দত্ত, চৌগাছা

যশোরের চৌগাছায় স্বামীর মটরসাইকেলে চড়ে শহরে যাওয়ার পথে মোটরসাইকেল পিছলে পড়ে শাম্মী আরা (৪৫) নামে দুই সন্তানের জননীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী শরিফুল ইসলাম আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। তারা উপজেলার ধূলিয়ানী ইউনিয়নের উজিরপুর গ্রামের বাসিন্দা। রোববার বেলা ১১টার দিকে চৌগাছা-ঝিকরগাছা সড়কের জাহাঙ্গীরপুর গ্রামের মাঠের মধ্যে এ ঘটনা ঘটে।

শাম্মী আরার স্বামী শরিফুল ইসলাম হাসপাতালে সাংবাদিকদের জানান, রোববার তিনি ও তার স্ত্রী তার নিজের একটি ডিসকভার মোটরসাইকেলে চড়ে গ্রাম থেকে চৌগাছা শহরে আসছিলেন। পথিমধ্যে চৌগাছা-ঝিকরগাছা সড়কের জাহাঙ্গীরপুর মাঠের মধ্যে আসলে গত কয়েকদিনের বৃষ্টিতে ভেজা সড়কে মোটরসাইকেলটি পিছলে রাস্তার উপর পড়ে যায়।

এতে তার স্ত্রীর রাস্তায় ছিটকে পড়ে মাথায় আঘাত পান, তিনিও পায়ে আঘাত পান। ঠিক সেই মুহুর্তে গরু বোঝাই একটি নছিমন (স্থানীয় যানবাহন) তার স্ত্রীর উপর দিয়ে চলে যায়। এতে তার স্ত্রী মারাত্মক আহত হন। স্থানীয়রা তাদের দু’জনকে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তার স্ত্রীকে মৃত ঘোষণা করেন। আর শরিফুল ইসলামকে হাসপাতালে ভর্তি রাখা হয়।

হাসপাতালের জরুরী বিভাগের মেডিকেল অফিসার ডাক্তার নুজহাত নুয়েরী সাওসান বলেন, হাসপাতালে আনার আগেই শাম্মীর মৃত্যু হয়েছে। তার স্বামীর পায়ে আঘাত লেগেছে। তাকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

শাম্মীর ভাই উজ্জল জানান, তার বোনের দু’টি মেয়ে রয়েছে। তিনি জানান, ময়নাতদন্ত ছাড়াই মৃতদেহটি বাড়ি নিয়ে গিয়ে দাফনের জন্য অনুমতি চাওয়া হয়েছে। আমরা অপেক্ষায় আছি।

চৌগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) আতিকুর রহমান বলেন, পরিবারের পক্ষ থেকে ময়নাতদন্ত ছাড়াই মৃতদেহ দাফনের অনুমতি চেয়ে আবেদন করা হয়েছে। প্রক্রিয়া চলছে। প্রক্রিয়া শেষে দাফনের অনুমতি দেয়া হলে তারা বাড়ি নিয়ে দাফন করবেন।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here