ফুলবাড়ীতে করোনা সংক্রমন বিষয়ে জরুরী সভা

0
17

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

ভারতের সীমান্তবর্তী দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় হঠাৎ করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় রবিবার উপজেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটির উদ্যোগে জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।

দুপুর সাড়ে ১২টায় উপজেলা কনফারেন্স রুমে জনপ্রতিনিধি, ব্যবসায়ী ও গণমাধ্যমকর্মীদের নিয়ে আয়োজিত জরুরী সভায় সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন।

এতে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও করোনাভাইরাস প্রতিরোধ কমিটির আহবায়ক রিয়াজ উদ্দিন, পৌর মেয়র মাহমুদুল আলম লিটন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নীরু শামসুন্নাহার, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপাধ্যক্ষ শাহ আব্দুল কুদ্দুস, মানিক রতন, নবিউল ইসলাম, থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) মাহামুদুল হাসান, ফুলবাড়ী প্রেসকাবের সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম ডিফেন্স।

ব্যবসায়ীদের মধ্যে বক্তব্য রাখেন আলহাজ্ব কামরুজ্জ্বামান শাহ, আব্দুল কাইয়ুম, সাইফুল ইসলাম, মানিক মন্ডল, মোমিনুল ইসলাম সাগর প্রমুখ।

সভায় গত এক সপ্তাহ থেকে উপজেলা করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় উপজেলায় লকডাউন না-কি কঠোর স্বাস্থ্যবিধি আরোপ করে চলাচল করা হয়ে সেই বিষয় আলোচনা হয়। এসময় ব্যবসায়ীরা ক্রেতা ও বিক্রেতা উভয়ের মুখে মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্যবিধি মেনে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনার আশ্বাস দেন।

এদিকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সপ্তাহে দুইদিন স্বাস্থ্য সচেতনতা মূলক প্রচার-প্রচারণাসহ লিফলেট বিতরণ করা হবে। একইভাবে ইউনিয়ন পরিষদ ও ধর্মীয় প্রতিষ্ঠানগুলোতে প্রচার-প্রচারণা চালানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here