ফুলতলায় মঙ্গলবার থেকে সাত দিনের ‘কঠোর লকডাউন’

0
36

মঈন উদ্দিন, ফুলতলা

করোনা ভাইরাস (কোভিড- ১৯) মহামারীর প্রাদূর্ভাব মোকাবেলায় খুলনা জেলা প্রশাসকের নির্দেশনা মোতাবেক ফুলতলা উপজেলায় মঙ্গলবার থেকে আগামী ৭ দিনের জন্য কঠোর লকডাউনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

রবিবার দুপুর পৌনে ১ টায় ফুলতলা উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ আকরাম হোসেন, সহকারী কমিশনার (ভূমি) রুলী বিশ্বাস, থানার অফিসার ইনচার্জ মাহাতাব উদ্দিন, শিশু কনসালটেন্ট ডা. উত্তম কুমার দেওয়ান, ফুলতলা প্রেসক্লাবের সভাপতি, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি ও বাজার বণিক কল্যাণ সোসাইটির সহ-সভাপতি এস এম মোস্তাফিজুর রহমান, ইউপি চেয়ারম্যান শরীফ মোহাম্মদ ভূঁইয়া শিপলু, ভেটনারী সার্জন ডা. তরিকুল ইসলাম, ইউ.আর.সি ইন্সট্রাকটর রবিউল ইসলাম রনি প্রমুখ।

লকডাউনে উপজেলার সকল নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির দোকানপাট, জরুরী সেবা ও জীবন রক্ষাকারী ঔষধ বিক্রয়কারী প্রতিষ্ঠান ব্যতিত সকল ধরনের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকবে। মাস্ক পরিধান ও যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

করোনা আক্রান্ত হওয়ার মত কোন লক্ষণ দেখা দিলে সাথে সাথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে করোনা টেস্ট করাতে হবে এবং পজেটিভ হলে হোম কোয়ারেন্টাইনে থেকে যথাযথ চিকিৎসা গ্রহণ করতে হবে বলে সভায় সিদ্ধান্ত গৃহিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here