নিজ তহবিল থেকে আবারও ১০টি অক্সিজেন সিলিন্ডার দিলেন মেয়র লিটন

0
25

বেনাপোল প্রতিনিধি

করোনা মহামারি সংক্রামণ দ্রুত বেড়ে যাওয়ায় দেশে অক্সিজেন সরবরাহ সংকট দেখা দিয়েছে। হাসপাতাল গুলোতেও পর্যপ্ত অক্্িরজেন নেই। এমতবস্তায় যশোর এর সীমান্ত শহর বেনাপোলে সম্প্রতি আশঙ্কাজনক হারে করোনা রোগির সংখ্যা বৃদ্ধি পাওয়ায় মানুষ হতাশ হয়ে পড়েছে। এমন সময় সীমান্তের এই বেনাপোল পৌর সভার মেয়র আশরাফুল আলম লিটন জনগনের কথা ভেবে তিনি পৌরসভার অক্স্রিজেন ব্যাংকে নিজের ব্যাক্তিগত তহবিল থেকে ১০ টি অক্সিজেন প্রদান করেন।

রোববার বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন মেয়র লিটন পৌরসভায় আনুষ্ঠানিক ভাবে ১০ টি অক্সিজেন সিলিন্ডর প্রদান করেন। এর আগে করোনা মহামারির এই সম্মুখ যোদ্ধা গতবছর প্রথম ধাপে এলাকার জনগনের কথা ভেবে ৩০ টি অক্সিজেন সিলিন্ডার দেন। অনেক দরিদ্র মানুষ অক্সিজেন সেবা থেকে বঞ্চিত হচ্ছে। বেনাপোল পৌরসভায় অধিকমাত্রায় করোনা সংক্রামণ বেড়ে যাওয়ায় দরিদ্র অসহায় মানুষের কথা ভেবে তিনি নতুন ১০ টি সিলিন্ডর অক্সিজেন ব্যাংকে জমা দিলেন।

এসময় পৌর মেয়র আশরাফুল আলম লিটন সকল বিত্তবান মানুষের প্রতি আহব্বান জানান আমরা এই বৈশ্বিক করোনা মহামারির সময় সকলের পাশে দাঁড়াই। আমাদের পৌর বাসির জন্য কমপক্ষে শতাধিক অক্সিজেন সিলিন্ডর প্রয়োজন। তাই সকল বিত্তবানদের সহযোগিতা কামনা করছি। আমাদের যদি পর্যপ্ত অক্স্রিজেন জমা থাকে তাহলে করোনা যুদ্ধে জয়লাভ করতে সক্ষম হবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here