চাকু ঠেকিয়ে শিশুর কাছ থেকে মোবাইল ছিনতাইয়ের চেষ্টা, ১জন আটক

0
20

বিশেষ প্রতিনিধি

সন্ধ্যারাতে সদর উপজেলার ঝুমঝুমপুর চান্দের মোড় এলাকায় চাকু প্রদর্শন করে একটি শিশু বালকের কাছ থেকে দস্যুতা করার সময় স্থানীয় জনগন আহসান কবির বাপ্পী নামে এক যুবককে ধরে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করেছে। সে যশোর শহরের বারান্দী মোল্লাপাড়া আমতলার আব্দুল হামিদের ছেলে।

যশোর সদর উপজেলার মান্দিয়া বটতলার দাউদ শেখ এর ছেলে তানিম শেখ শনিবার ১৯ জুন রাতে কোতয়ালি মডেল থানায় আহসান কবির বাপ্পীকে আসামী করে মামলা করে।

মামলায় তিনি উল্লেখ করেন, তার ছোট ভাই তানভীন হাসান রুপ ঝুমঝুমপুর কাব মোড় থেকে মণিরামপুর উপজেলার পদ্মনাথপুর গ্রামের সাইফুল ইসলামের কাছ থেকে এন্ড্রয়েট মোবাইল কিনে শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় মাকে দেখার উদ্দেশ্যে বাড়িতে রওয়ানা করে। সন্ধ্যারাতে পৌনে ৮ টায় ঝুমঝুমপুর চান্দের মোড়ে ে পৌছালে হঠাৎ আহসান কবির বাপ্পী তানীন হাসান রুপের পথরোধ করে বার্মিজ চাকু দিয়ে ভয়ভীতি দেখিয়ে ওয়ালটন প্রিমিও মোবাইল ফোন কেড়ে নেয়।

এ সময় শিশু বালক তানভীন হাসান রুপ ডাক চিৎকার দিলে স্থানীয় লোকজন এগিয়ে এসে বাপ্পীকে বার্মিজ চাকুসহ ধরে ফেলে। পরে তাকে গণপিটুনী দিয়ে বার্মিজ চাকুসহ পুলিশে সোপর্দ করে। রোববার সকালে দস্যু বাপ্পীকে আদালতে সোপর্দ করে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here