কামারখালী বাজারে চুরি

0
56

সহিদুল ইসলাম, মধুখালী

শুক্রবার (১৮-০৬-২০২১) ইং তারিখ গভীর রাতে ফরিদপুরের মধুখালী উপজেলার কামারখালী বাজারে হাজী মার্কেটে তালা ভেঙ্গে মিজানের গ্রামীন ফোন কাস্টমার কেয়ার বর্তমান বিসমিল্লাহ মোবাইল এন্ড ইলেকট্রনিক্স দোকান চুরি হয়েছে।

জানা যায় চোর সার্টারের তালা ভেঙ্গে দোকানে ঢুকে ক্যাশবাক্্র ভেঙ্গে নগদ ৬৫ হাজার ৬শ’ টাকা সহ ৭টি এন্ডুয়েড মোবাইল ফোন চুরি করে নিয়ে আরেকটি সার্টারে নতুন তালা লাগিয়ে দিয়ে গেছে।

এ ব্যপারে দোকানের মালিক মিজান বলেন, আমি ১৭-০৬-২০২১ইং তারিখ রাত ৮টার সময় দোকানে তালা মেরে বাড়ি চলে যায়। শুক্রবার সকাল ১০.৩০ মিনিটের সময় দোকান খুলতে গিয়ে দেখি দোকানের তালা ভাঙ্গা এবং আরেকটি সার্টারে নতুন একটি তালা দেওয়া। তিনি দোকানের অন্য সার্টার খুলে দেখেন এবং বলেন, চোর আমার ক্যাশবাক্স ভেঙ্গে নগদ ৬৫ হাজার ৬শ’ টাকা সহ ৭টি মোবাইলের আনুমানিক মূল্যে ৯৮ হাজার টাকা যা মোট ১ লাখ ৬৩ হাজার ৬শ’ টাকা ক্ষতি করেছে। তবে আরও জানা যায় মার্কেটের দুই প্রবেশ পথের গেটের তালা অক্ষত ছিল।

তাই তিনি বাজারের ব্যবসায়ীদের ও কামারখালী ইউনিয়নের চেয়ারম্যান জাহিদুর রহমান বিশ্বাস (বাবু) এবং বাজার বনিক সমিতিকে অবগত করে শুক্রবার ১৮-৬-২০২১ইং তারিখ মধুখালী থানায় অজ্ঞাত নামে একটি অভিযোগ দায়ের করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here