মহম্মদপুরে যুবক হত্যাকান্ডের ক্লু উদঘাটন॥ খন্ডিত মস্তক ও পা উদ্ধার, হত্যাকারী আটক

0
81

বিশেষ প্রতিনিধি

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের একটি চৌকসদল মাগুরা জেলার মহম্মদপুর উপজেলার বিনোদপুর ইউনিয়নের কালুকান্দি গ্রামের চাঞ্চল্যকর আজিজুর রহমান (৩২) হত্যাকান্ডের ঘটনার সাথে জড়িত
আশরাফ আলীকে গ্রেফতার পূর্বক তার স্বীকারোক্তি মোতাবেক নিহত যুবকের পা ও মস্তক উদ্ধার করে। আশরাফ আলী মাগুরা সদর উপজেলার ভিটাসাইর গ্রামের আহমেদ আলী বিশ্বাসের ছেলে।

র‌্যাব-৬ যশোর ক্যাম্প সূত্রে জানাগেছে, সোমবার ১৪ জুন বিকেলে র‌্যাবের একটি চৌকসদল গোপন সূত্রে খবর পেয়ে যশোরের শার্শা উপজেলা এলাকা থেকে আশরাফ আলীকে গ্রেফতার করে। পরবর্তীতে তার স্বীকারোক্তি মোতাবেক মাগুরা জেলার সদর উপজেলার ঘোড়ানাছ গামের (মাসুদ ব্রিকফিল্ড) এর পাশে রাস্তা সংলগ্ন কালভার্টের নীচে র্দীঘ সময় খোঁজাখুজির পর নিহত যুবক আজিজুর রহমানের দেহ বিহীন মস্তক ও খন্ডিত পা উদ্ধার করে।

র‌্যাব-৬ সূত্রে আরো জানাগেছে,গত ৬ জুন সকাল সাড়ে ৮ টায় মাগুরা জেলার মহম্মদপুর থানাধীন বিনোদপুর ইউনিয়নের কালুকান্দি গামের একটি পকুর থেকে উক্ত আজিজুর রহমানের মরদেহ পলিথিনে মোড়ানো মস্তকবিহীন দুই খন্ড অবস্থায় উদ্ধার করে পুলিশ। আজিজুর রহমানকে নৃশংস ভাবে হত্যা করা হয়। কুলেস হত্যাকান্ডের ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করে। প্রথম পর্যায় উক্ত যুবকের পরিচয় অজ্ঞাতনামা থাকলেও র‌্যাব পরিচয় সনাক্ত করতে সক্ষম হয়।

এ ঘটনায় মহম্মদপুর থানায় একটি হত্যা মামলা রুজু হয়। মামলাটি সিআইডিতে যাওয়ার পর তদন্ত শুরু হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here