বেনাপোলে ডায়াগনষ্টিক সেন্টারের যাত্রা শুরু

0
113

বেনাপোল প্রতিনিধি

উন্নত স্বাস্থ্য সেবার অঙ্গিকার নিয়ে যশোর জেলার বেনাপোল বাজারে অত্যাধুনিক সরঞ্জাম সমৃদ্ধ চিকিৎসা সেবা প্রদানের লক্ষে বেনাপোল ডায়াগনষ্টিক সেন্টার এর উদ্বেধন হয়েছে। বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খান উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন।

মঙ্গলাবার বেলা সাড়ে ১১ টার সময় বেনাপোল রেল রোডে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ভবনে বেনাপোল ডায়াগনস্টিক সেন্টার এর উদ্বোধনে সভাপতিত্ব করেন ৪নং বেনাপোল ইউনিয়নের চেয়ারম্যান বজলুর রহমান। এসময় উপস্থিত ছিলেন বেনাপোল পৌর আওয়ামী লীগ নেতা এনামুল হক মুকুল, নাছির উদ্দিন, জুলফিকার আলী মন্টু, বীর মুক্তিযোদ্ধা শার্শা থানা কমিটির কমান্ডার মোজাফফার হোসেন, বেনাপোল পৌর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শাহআলম, বেনাপোল বাজার কমিটির সভাপতি আজিজুর রহমান, বেনাপোল প্রেসক্লাবের সাধারন সম্পাদক রাশেদুজ্জামান রাশু, শার্শা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ইয়ানুর রহমান, বন্দর প্রেসক্লাবের সভাপতি শেখ কাজিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ি আকবর আলী, ডাক্তার আব্দুল মান্নান, ডা. রাজ্জাক, ডা. তামান্না উর্মি প্রমুখ।

প্রধান অতিথি বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান বলেন, বেনাপোল একটি গুরুত্বপূর্ন জনবহুল শহর। সীমান্ত সংলগ্ন এই শহরে বর্তমান করোনা মহামারি সহ বিভিন্ন সময় বিভিন্ন সংক্রমনের ঝুকিও বেশী। যারা এই প্রতিষ্ঠানটির যাত্রা শুরু করছে তাদের উদ্দেশ্য ব্যবসা নয় উদ্দেশ্য থাকবে সেবা প্রদান। অনুষ্ঠানের সভাপতি বজলুর রহমান বলেন এখানকার এলাকার মানুষের জীবন যাত্রার মান দিনি দিন উন্নত হচ্ছে। তারই ধারাবাহিকতায় এই ডায়াগনষ্টিক এর যাত্রা শুরু। আশা করছি বানিজ্যিক দিক নয় আর্র্র্থিক দিক বিবেচনা করে মানুষের সেবা দিবে এই প্রতিষ্ঠান।

ডায়াগনষ্টিক সেন্টারের পরিচালকবৃন্দ জানান এতদাঞ্চলের মানুষের চিকিৎসা সেবা প্রদানের জন্য অত্যাধুনিক সরঞ্জাম নিয়ে এই ডায়াগনষ্টিক সেন্টার যাত্রা করেছে। ব্যবসায়িক উদ্যেশ্যেকে প্রাধান্য না দিয়ে মানুষের সেবার মানুষিকতা নিয়ে আমরা এই প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেছি। এখানে প্রতিদিন বিষেষজ্ঞ চিকিৎসকরা চেম্বার করবেন। জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী গরিব, অসহায় রোগীদের জন্য বিশেষ ছাড় রয়েছে।

অনুষ্ঠানটি সঞ্চলনা করেন বন্দর প্রেসক্লাবের সাধারন সম্পাদক আজিজুল হক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here