জেলা পুলিশের অভিযান ইয়াবা-গাঁজা উদ্ধার, আটক ৫

0
135

বিশেষ প্রতিনিধি

কোতয়ালি মডেল থানা ও ইছালী পুলিশ ক্যাম্পের সদস্যরা আলাদা অভিযান চালিয়ে গাঁজা,ইয়াবা ও গাঁজা সেবন করে জনসাধারনের বিরক্ত সৃষ্টি করার অভিযোগে মোট ৪ জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে, সাতক্ষীরা জেলার কালীগঞ্জ উপজেলার দুদলী গ্রামের বর্তমানে যশোর শহরের বারান্দী মোল্যাপাড়া আমতলা কচির বাড়ির ভাড়াটিয়া মৃত শহিদ গাজীর ছেলে সিরাজ,শহরের শংকরপুর বাস টার্মিনাল পশ্চিমপাড়া লিজা এর বাড়ির ভাড়াটিয়া হাবিবুর রহমানের ছেলে আল আমিন ইকরাম ওরফে ডন,যশোর সদর উপজেলার জগমোহনপুর গ্রামের নজরুল ইসলাম বিশ^াসের ছেলে রাসেল রানা ও একই এলাকার হাশেম আলী বিশ^াসের ছেলে শফিকুল ইসলাম। এ ঘটনায় মাদক আইনে আলাদা তিনটি মামলা হয়েছে।

ইছালী পুলিশ ক্যাম্প সূত্রে জানাগেছে, সোমবার ১৪ জুন রাত পৌনে ১১ টায় গোপন সূত্রে খবর পেয়ে সদর উপজেলার জগমোহনপুর গ্রামের আইয়ূব হোসেন এর বসত ঘরের উত্তর পাশে নির্মানাধীন ঘরের পোতার উপর নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজা সেবন করে জনসাধারণের বিরক্ত সৃষ্টি করার অপরাধে রাসেল রানা ও শফিকুল ইসলামকে গ্রেফতার করে।

অপরদিকে কোতয়ালি মডেল থানা পুলিশ সোমবার ১৪ জুন রাত ১১ টায় গোপন সূত্রে খবর পেয়ে সদর উপজেলার মোবারককাঠি গ্রামের মায়া তেল পাম্পের সামনে থেকে আল আমিন ইকরাম ওরফে ডনকে গ্রেফতার করে। পরে তার দখল হতে ১শ’ গ্রাম গাঁজা উদ্ধার করে।

এছাড়া, কোতয়ালি মডেল থানার অপর এক এসআই সোমবার সন্ধ্যারাতে শহরের বারান্দীপাড়া মোল্যা আমতলা মোস্তফা কামাল এর সেলুনের সামনে থেকে সিরাজ গাজীকে গ্রেফতার করে। পরে তার দখল হতে ১৫পিস ইয়াবা উদ্ধার করে।

মঙ্গলবার গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here