ছাত্রলীগের মাস্ক-স্যানিটাইজার বিতরণ

0
102

শ্যামল দত্ত, চৌগাছা

যশোরের চৌগাছায় করোনাভাইরাস সংক্রমণ রোধে উপজেলা ছাত্রলীগ মাস্ক ও স্যানিটাইজার তিবরণ করেছে। ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ ও জেলা ছাত্রলীগের নির্দেশনায় মঙ্গলবার দুপরে এই কর্মসূচি পালন করা হয়।

এসময় শহরের ভাস্কর্য মোড়ে ভ্যান সিএনজি, ইজিবাইক চালক ও সাধারণ পথচারীদের মধ্যে ৩’শ পিচ সার্জিক্যাল মাস্ক এবং ৫০ পিচ হ্যান্ডস্যানিটাইজার বিতরণ করেন ছাত্রলীগ নেতৃবৃন্দ।

মাস্ক ও হ্যান্ডস্যানিটাইজার বিতরণের সময় উপস্থিত ছিলেন চৌগাছা প্রেসকাবের সাধারণ সম্পাদক প্রভাষক অমেদুল ইসলাম, যুবলীগ নেতা রমজান আলী, উপজেলা ছাত্রলীগ নেতা সাজ্জাদ মল্লিক, রবিউল ইসলাম রুবেল, এইচ এম ফিরোজ, সানজিদ কবির দ্বীপ, জিএম ফয়সাল রানা, লিখন হাসান, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদ শাখা ছাত্রলীগের সাধারণ সসম্পাদক শফিউর রহমান রাথিক মৃধা, আবিদুজ্জামান জিসান, তরিকুল ইসলাম, সোহেল রানা, সন্দীপ কুমার জয়, মেহেদী হাসান, অনিক কুমার মিত্র, নয়ন , সুমন, রাব্বি মৃধা, মেহেদী, বাসুদেব, অশীম কুমার রাজ, শিপন কুমার, জয়ন্ত কুমার, জনি আহম্মেদ, আরিফ হোসেন, হাসিব, রাজ, তাহমিদ শাকিল, আলিফ, ইমরান খান, শিহাব, হৃদয়, অন্তু, সৈকত, আসলাম, জাকির প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here