হৈবতপুরে নুরজাহান ইসলাম নীরার আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল

0
39

সত্যপাঠ ডেস্ক

যশোরের হৈবতপুর ইউনিয়নে সদর উপজেলা পরিষদের সদ্য প্রায়ত চেয়ারম্যান নুরজাহান ইসলাম নীরার আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বারীনগর বাজারে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের নির্দেশে ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ এই দোয়া মাহফিলের আয়োজন করে।

দোয়া মাহফিলের আগে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল। দোয়া পরিচালনা করেন বারীনগর বাজার জামে মসজিদের ইমাম মুফতি আলাউদ্দিন।

প্রধান বক্তা ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক, লেবুতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলীমুজ্জামান মিলন। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মাজহারুল ইসলাম মাজহার ও যুগ্ম-আহবায়ক শহিদুজ্জামান শহিদ।

হৈবতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামসুল হক বিশ্বাসের সভাপতিত্বে ও সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবু সিদ্দিকের সঞ্চলনায় আরো বক্তব্য রাখেন দেয়াড়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক জাফর ইকবাল, হৈবতপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক সরোয়ার হোসেন, যুগ্ম-আহবায়ক জাহাঙ্গীর হোসেন, ইউপি সদস্য আলমগীর, ইউপি সদস্য মকবুল হোসেন, ইউপি সদস্য সুফিয়া বেগম ও চুড়ামনকাটি ইউপি সদস্য সিরাজুল ইসলাম।

এর আগে সকালে করোনা প্রতিরোধে যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের নির্দেশে আনোয়ার হোসেন বিপুল আরবপুর ইউনিয়নের বাঁশবাড়িয়া, বালিয়া ভেকুটিয়া, বড় ভেকুটিয়া, সুজলপুর, খোলাডাঙ্গা ও পতেঙ্গালী গ্রামে সচেতনতামূলক প্রচারণা চালান। এসময় তিনি মহামারী করোনা প্রতিরোধে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান। একই সাথে উপস্থিত জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here