শহরের চুড়িপট্টির বাসিন্দা কুলসুম খাতুনের মৃত্যু

0
82
ফাইল ফটো

সত্যপাঠ রিপোর্ট

যশোর শহরের ২নং ওয়ার্ডের চুড়িপট্টি নিবাসী মৃত শেখ আব্দুর রহিমের সহধর্মিনী ও যশোর চেম্বার অব কমার্সের সাবেক যুগ্ম সম্পাদক শেখ রফিকুল ইসলামের মাতা কুলসুম খাতুন (৯৬) মারা গেছেন (ইন্না লিল্লাহে ….. রাজেউন)। শারিরীক অসুস্থতা ও বার্ধক্যজনিত কারণে তিনি কিছুদিন যাবত কুইন্স হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় রোববার রাত আনুমানিক ৮.৪৫ মিনিটের দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি ৩ পুত্র ও ২ কন্যা সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে, মরহুমের নামাজে জানাজা সোমবার বাদ জোহর যশোর শহরের চৌরাস্তা মোড়স্থ কোতয়ালি জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। জানাজায় স্থানীয়রা সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। জানাজা শেষে তার মরদেহ কারবালা গোরস্থানে দাফন করা হয়।

মরহুমের রূহের মাগফেরাত কামনা শুক্রবার (১৮ জুন) বাদ আছর মাছ বাজারস্থ জামে মসজিদে (পুরুষ) ও মহিলাদের জন্য নিজ বাসভবনে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য, মরহুম কুলসুম খাতুনের স্বামী মৃত শেখ আব্দুর রহিম ‘এ রহিম ট্রেডার্স’র স্বত্তাধিকারী ও তার পুত্র শেখ রফিকুল ইসলাম যশোর চেম্বার অব কমার্সের সাবেক যুগ্ম সম্পাদক। এছাড়া, যশোর পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর শেখ রাশেদ আব্বাস রাজ এর নানী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here